তাহিরপুরে পুলিশী অভিযানে ১২৫ বোতল ভারতীয় মদ উদ্ধার

মাদক চোরাচালান ব্যবসার মুল হোতা অধরা

PIC-OC DRUG 15.10.14সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চিহ্নিত মাদক স্পট থেকে পুলিশ এক অভিযান চালিয়ে ভারতীয় বিভিন্ন ব্রান্ডের ১২৫ বোতল মদ উদ্যার করেছে। উপজেলার প্রত্যন্ত পল্লীর চিহ্নিত মাদক স্পট থেকে গতকাল বুধবার দুপুরে বড় রকমের একটি ভারতীয় মাদকের চালান আটক হলেও রহস্যজনক কারনে মাদক চোরাচালান ব্যবসার মুল হোতা বরাবরের মত এবারও অধরাই রয়ে গেছে।
থানা পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাটের কলেজ রোড সংলগ্ন চিহ্নিত মাদক স্পট কামড়াবন্দ গ্রামের একটি জঙ্গল থেকে গতকাল বুধবার দুপুরে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামরুল ইসলাম মোল্লার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ১২৫ বোতল ভারতীয় মদ উদ্যার করেছে। ভারতীয় এসি ব্ল্যাক, ম্যগডুয়েলস, অফিসার্স চয়েজ ও এশিয়া সেভেনটি টু বিয়ার সহ ১২৫ বোতল মদের আনুমানিক মুল্য প্রায় ১ লাখ ১৫ হাজার টাকা।
এলাকাবাসীর অভিযোগ গত ৬/৭ বছর ধরে বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাটের কলেজ রোডের পার্শ্বে কে বা কারা অপেন ভারতীয় মদ গাঁজার রমরমা ব্যবসা চালিয়ে আসছে পুলিশ তা জানলেও বরাবরের মত এবারও বড়রকমের একটি মাদকের চালান আটক হলেও রহস্যজনক কারনে এলাকার মাদক ব্যবসার মুল হোতা ও মাদক চোরাচালানীকে গ্রেফতার করা হয়নি। থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মো. আনিছুর রহমান খাঁন বলেন, উদ্যারকৃত মাদক দ্রব্য জব্দ তালিকা তৈরী করে আপাতত থানায় একটি সাধারন ডায়রী করা হয়েছে, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষ মাদক ব্যবসার মুল হোতা ও জড়িতদের গ্রেফতার করা হবে।