হাতিম আলী স্কুলে ঢুকে ছাত্রীর উপর বখাটেদের হামলা

Nanditaসুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরীর শিবগঞ্জস্থ সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর এক ছাত্রীর উপর বখাটেরা হামলা চালিয়েছে। পরীক্ষা কেন্দ্রে ঢুকে বখাটেরা ছাত্রীটিকে মারধর করে ও কপালে ছুরিকাঘাত করে। আহতাবস্থায় নন্দিতা দেবী নামের ওই ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নন্দিতা দেবী শিবগঞ্জ সেনপাড়ার আল্পনা-১৭ নম্বর বাসার গুণেন্দ্র সিংহের মেয়ে।
আহত নন্দিতা দেবীর ভাই তাপস সিংহ জানান- নন্দিতা দশম শ্রেণীর নির্বাচনী পরীক্ষা দিচ্ছে। শনিবার তার ইংরেজী ২য় পত্রের পরীক্ষা ছিল। বেলা দেড়টায় পরীক্ষা শুরুর আগে সে হলে বসা ছিল। এসময় সোনারপাড়ার বখাটে সাকিবের নেতৃত্বে মামুন, জয়, নাঈম, ইফতি, সম্রাট, তারেক, বাবু, জীবনসহ কয়েকজন ঢুকে তার উপর হামলা চালায়। তাকে মারধর করে ও কপালের ডান দিকে ছুরিকাঘাত করা হয়।
নন্দিতা জানায়- সাকিব কয়েকদিন ধরে স্কুলে তাকে উত্যক্ত করে আসছিল। এর জের ধরে সাকিবের নেতৃত্বে তার উপর হামলা হয়েছে। হামলার সত্যতা স্বীকার করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া। তিনি জানান- এ ঘটনায় শাহপরাণ থানা পুলিশ, হামলাকারী ও আক্রান্ত ছাত্রীর পরিবারকে নিয়ে স্কুলে বৈঠক চলছে। উল্লেখ্য নন্দিতা মাছরাঙ্গা টেলিভিশনের সাংবাদিক ( ক্যামেরা) ছোটন সিংহের ভাতিজি।