বালাগঞ্জে মাদরাসার নামে চামড়া তুলে অর্থ আত্মসাতের অভিযোগ

Animals-Skinবালাগঞ্জ প্রতিনিধিঃ বালাগঞ্জের ইসলামিয়া মোহাম্মদিয়া আলিম মাদরাসা তিলকচানপুর-আদিত্যপুর এর নামে কোরবানী পশুর চামড়া তুলে টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে।
জানাযায়, ঈদুল আযহার কুরবানীকৃত পশুর চামড়া মাদরাসার এতীম ফান্ডের কথা বলে একটি চক্র এলাকার কয়েকটি গ্রাম থেকে প্রায় ৩৪হাজার টাকা মূল্যে ২০টি গরুর চামড়া বিক্রি করে সংশ্লিষ্ট কর্তৃপরে নিকট হস্তান্তর না করে নিজেদের মধ্যে ভাগ-ভাটোয়ারা করে নিয়েছে। এ ব্যাপারে মাদরাসা গভর্ণিংবডির সদস্য আব্দুর রাজ্জাক, শেখ জামাল আহমদ খলকু, আব্দুর রব নাইওর, আব্দুল জলিল ও আবুল কালাম আজাদ সবুজ সিলেটকে জানান, আমাদের এলাকার ধর্মপ্রাণ মানুষ প্রতি বছর কুরবানীকৃত পশুর চামড়া মাদরাসার এতীম ফান্ডের দান করেন। এই সুযোগে স্থানীয় তিলকচানপুর গ্রামের ফারুক, আশরাফ ও আব্দুল আহাদ মাদরাসার এতীম ফান্ডের কথা বলে কয়েকটি গ্রাম থেকে ২০টি গরুর চামড়া তুলে প্রায় ৩৪হাজার টাকা বিক্রি করে সংশ্লিষ্ট কর্তৃপরে নিকট হস্তান্তর না করে তারা নিজেরা ভাগ-ভাটোয়ারা করে নিয়েছে।
অভিযোগের কথা অস্বীকার করে ফারুক মিয়া ও আশরাফুর রহমান বলেন, আমাদের বিরোদ্ধে যারা এ মিথ্যা অভিযোগ করেছে তারাই বিভিন্ন ভাবে মাদরাসার টাকা লুটে খাচ্ছে।