চেতনা যুব পরিষদের খাদ্যসামগ্রী বিতরন অনুষ্ঠান

ত্যাগের শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠা সম্ভব
——-তৌফিক মজিদ লায়েক

chatona 01দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক বলেছেন, ঈদ একটি সার্বজনীন উৎসব। ঈদের আনন্দ সমাজের সকলের কাছে পৌছে দিতে হবে। অনেক সময় এই আনন্দ থেকে সমাজের গরীব অসহায়রা বাদ পড়ে যায়। তাদেরকেও এই আনন্দের মধ্যে শামিল করা বিত্তবানসহ সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। এই দায়িত্ব পালনের মাধ্যমে সবার মাঝে ঈদের আনন্দ ভাগ করে নিতে হবে। তিনি আরও বলেন, ঈদুল আযহা আমাদের ত্যাগের শিা দেয়। এই শিাকে কাজে লাগিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠা সম্ভব।
চেতনা যুব পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল বুধবার নগরীর আম্বরখানা বড়বাজারস্থ কালাশাহ মাজার প্রাঙ্গনে ঈদুল আযহা উপলে এ খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
চেতনা যুব পরিষদের সভাপতি জুলকার নায়েন এর সভাপতিত্বে ও সহ.সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেনের পরিচালনায় সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠণের সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ কাওছার আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরতি মহিলা কাউন্সিলর জাহানারা খানম মিলন, সংগঠনের সহ-সভাপতি ও অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট (ওজাস)- এর সভাপতি রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, সহ-সভাপতি আব্দুল হাসিব, জয়নাল আহমদ, অর্থসম্পাদক মো: সোলায়মান, সহ. অর্থসম্পাদক সাজ্জাদুর রহমান, সমাজসেবা সম্পাদক খন্দকার মোজাম্মেল এহসান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবির শামিম প্রমুখ। উল্লেখ্য খাদ্য সামগ্রীর মধ্যে ছিল কোরবানি মাংস রান্নার প্রয়োজনীয় উপকরন ।