পিকআপ ভ্যানে চোরাই গরু : চারজনকে আটক করে গণধোলাই

Theft cattleগোলাপগঞ্জ সংবাদদাতাঃ গোলাপগঞ্জে পিকআপ ভ্যানে করে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চারজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে চুরি হওয়া পাঁচটি গরু। মঙ্গলবার রাতে উপজেলার বাঘা ইউপির মাঝের মহল্লা গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় লোকজন ও থানা সূত্রে জানা যায় উপজেলার বাঘা ইউপির মাঝের মহল্লা গ্রামের আখলিছ আলীর বাড়ী থেকে মঙ্গলবার রাতে পিকআপ ভ্যান (সিলেট ন ১১১৫৮১) দিয়ে ৫টি গরু চুরি করে একটি সংঘবদ্ধ চোরচক্র। গরুগুলো নিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী রস্তুমপুর গ্রামের লোকজন ওই ভ্যান দিয়ে গরু নিতে দেখে সন্দেহ হয়। গাড়ীটি আটকাতে গেলে গাড়ীতে থাকা চোরেরা পালানোর চেষ্টা করে। স্থানীয় জনতা চার চোরকে ধরে গণধোলাই দেয় ও পিকআপ ভ্যানটি জ্বালিয়ে ফেলে।
খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ চার চোরকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হচ্ছে কানাইঘাট উপজেলার গাছবাড়ী নয়াগাঁও গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আব্দুল্লাহ (২০), একই উপজেলার দাহরকাটা সোয়াটিল গ্রামের মৃত ছাব্বির আলীর ছেলে শামীম আহমদ (৩৪), জগন্নাথপুর উপজেলার ঘোসগাঁও গ্রামের মৃত হোসেন মোল্লার ছেলে ছলিমুল্লা (২৬), হবিগঞ্জ উপজেলার শতক কামারগাঁও গ্রামের জসিম উদ্দিনের ছেলে আব্দুর রহিম (২৫)।
এ ব্যাপারে গরুর মালিক আখলিছ আলী বাদী হয়ে পলাতক অপর দুই চোর উপজেলার বাঘা ইউপির মাঝের মহল্লা গ্রামের মৃত হারিছ আলীর ছেলে নুরুল ইসলাম (৩৪) ও ইসলাম উদ্দিনসহ (২৮) ৬জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় বুধবার একটি মামলা (নং- ০২(০৯) ২০১৪) দায়ের করেন।