২০ দলের নেতাদের সঙ্গে খালেদা বৈঠক

Khaleda Ziaসুরমা টাইমস রিপোর্টঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০ দলীয় জোটের নেতাদের সঙ্গে জরুরি বৈঠক করেছেন।মঙ্গলবার রাত সোয়া ৯টায় চেয়ারপারসনের নিজ রাজনৈতিক কার্যালয় গুলশানে এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক চলে রাত ১১টা পর্যন্ত।
বৈঠকের বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি। বুধবার সকাল ১১টায় নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানাবেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
একটি সূত্রে জানা গেছে,ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে যে বক্তব্য দিয়েছেন তার প্রেক্ষিতে জোটের পক্ষ থেকে কর্মসূচি দেয়া হতে পারে, আর কর্মসূচি চূড়ান্ত করতেই এই বৈঠক ডাকা হয়।
বৈঠকে উপস্থিত ছিলেন-বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্য আমিনুল ইসলাম, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরউত্তম, জাতীয় পার্টির (জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান টি আই এম ফজলে রাব্বি চৌধুরী, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মে. জে. (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম বীরপ্রতীক, খেলাফত মজলিশের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) চেয়ারম্যান খন্দকার গোলাম মর্তুজা, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ, পিপলস লীগের সভাপতি গরিবে নেওয়াজ, ডেমোক্রেটিক লীগের সভাপতি সাইফুদ্দিন মনি এবং সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ।