‘মন্ত্রীসভা থেকে শুধু অপসারণ নয়, লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করতে হবে’

Protest-against-Latif-Siddiসুরমা টাইমস রিপোর্টঃ ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী পবিত্র হজ্ব নিয়ে কটাক্ষের প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল মঙ্গলবার সুরমা পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কোর্ট পয়েন্টে সমাবেশে মিলিত হয়।
মহানগর সভাপতি মাওলানা সিরজুল ইসলাম সিরাজীর সভাপতিত্বে সহ-সাধারণ সম্পাদক মাওলানা সামিউর রহমান মুছার পরিচালনায় সমাবেশটি অনুষ্ঠিত হয়। সমাবেশে মাওলানা সিরাজী বলেন, ইসলামের চতুর্থ স্তম্ভ পবিত্র হজ এবং মহানবী (সা:) সম্পর্কে কটুক্তিকারী নাস্তিকদের দোসর মন্ত্রী লতিফ সিদ্দিকীকে শুধু মন্ত্রীসভা থেকে অপসারণ নয়, তাকে গ্রেফতার করতে হবে।
তিনি বলেন, ইসলামের অন্যতম স্তম্ভ হজ একটি ফরজ এবাদত। কোন মুসলমানই হজের বিরোধিতা করতে পারে না, তাহলে তার ঈমান থাকবে না। মন্ত্রী লতিফ সিদ্দিকীর বক্তব্যে বাংলাদেশের সকল মুসলমান ক্ষুব্ধ ও মর্মাহত। তাই তাকে গ্রেফতার করতে হবে। নতুবা শাহজালালের পূণ্যভূমি সিলেট থেকে হরতালসহ কঠিন কর্মসূচী ঘোষণা করা হবে।
বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ, মাওলানা শাহ মমশাদ আহমদ, মাওলানা পীর আব্দুল জব্বার, মহানগর সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, সহ- সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা আব্দুল কাইয়ুুম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আহাদ, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি মাওলানা রশিদ আহমদ, প্রচার সম্পাদক মাওলানা আরিফুল হক ইদ্রিস, অফিস সম্পাদক হাফিজ কয়েছ আহমদ, মো: আব্বাস জালালী, মো. আব্দুল গাফফার, মো. আব্দুল আজিজ, কাজী হাফিজ জুনেদ আহমদ, মাওলানা ফাহাদ আমান, হাফিজ মাওলানা এখলাছুর রহমান, হাফিজ মাওলানা রিয়াজ উদ্দিন আল-মামুন, মাওলানা জাহাঙ্গীর আলম, মাওলানা আতিকুর রহমান, মাওলানা বদরুল আলম, ছাত্র মজলিস নেতা জুবায়ের আহমদ, ওবায়দুর রহমান তারেক প্রমুখ।