সিলেট জেলা ও মহানগর বিএনপির মিছিল সমাবেশ

অবিলম্বে যুগ্ম মহাসচিব সালাহউদ্দিকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দিন, অন্যাথায় কঠোর কর্মসুচী
——সিলেট জেলা ও মহানগর বিএনপি

BNP Sylhet  City & District  Micil Photo-19-03-15সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, দেশপ্রেমিক জনতার চলমান আন্দোলনে ভীত সন্ত্রস্ত অবৈধ বাকশালী সরকার এখন বিরোধী রাজনৈতিক দলকে নেতৃত্বশুন্য করার হিং¯্র রাজনীতিতে মেতে উঠেছে। সাবেক সফল প্রতিমন্ত্রী বিএনপির যুগ্ম মহাসচিব ও ২০ দলীয় জোটের মুখপাত্র সালাহউদ্দিন আহমদের মত একজন বড় মাপের নেতাকে গুম করার মাধ্যমে ফ্যাসিবাদী সরকারের বিরোধী রাজনৈতিক দলকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ ঘটেছে। এর পরিনতি ভাল হবেনা, অবিলম্বে যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন, সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন জননেতা ইলিয়াস আলী সহ গুম হওয়া সকল নেতাকর্মীদেরকে অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে। যতই গণগ্রেফতার, হামলা-মামলা, খুন-গুম নির্যাতনের ষ্টীম রোলার চালানো হোক না কেন অবৈধ সরকারের পতন ছাড়া গণতন্ত্রকামী দেশপ্রেমিক জনতার আন্দোলন বন্ধ করা যাবেনা। বিশ্ববাসী ও গোটা দেশবাসীর দাবীর প্রতি সম্মান প্রদর্শন করে তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল করে অবাধ সুষ্ঠু নির্বাচনের সুযোগ সৃষ্টি করে পদত্যাগ না করলে আওয়ামী বাকশালীদের কঠোর মুল্য দিতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট কেন্দ্র ঘোষিত দেশব্যাপী গণমিছিল কর্মসুচীর অংশ হিসেবে, হরতাল-অবরোধের সমর্থনে নগরীরর বন্দর বাজার সংলগ্ন কালিঘাট এলাকায় মিছিল বের করে সিলেট জেলা ও মহানগর বিএনপি। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
মিছিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, যুগ্ম আহবায়ক এমরান আহমদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সৈয়দ মঈনুদ্দিন সোহেল, ডা: নাজমুল ইসলাম। বিএনপি-যুবদল-ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন, আব্দুর রহিম, লায়েছ আহমদ, রায়হান আহমদ, মঈনুল ইসলাম মঞ্জু, আব্দুল আজিজ লাকি, নাহিদ আহমদ চৌধুরী, আব্দুর রউফ, মাসুম আহমদ চৌধুরী, দিলোয়ার আহমদ, মোশতাক আহমদ, খালেদ আহমদ মিলু, মামুন আহমদ, দিলোয়ার হোসেন, মোবারক হোসেন তুহিন, সোহেল ইবনে রাজা, কামরুল হাসান, মাজেদ খান, সাইদুর রহমান, আলী আকবর রাজন, সাইদুল ইসলাম সেবুল, শাহজাহান আহমদ, ফখরুল ইসলাম, আব্দুস ছালাম, শামসুদ্দিন শুভ, জয়নাল আহমদ, মইনুল ইসলাম, জাবেদ আহমদ, টিপু মিয়া, সাদুল ইসলাম ও জুনু মিয়া প্রমুখ।
নেতৃবৃন্দ- দেশ জাতির বৃহত্তর স্বার্থে ২০ দলীয় জোট আহুত রবিবার থেকে ৭২ ঘন্টার হরতালের পর বুধবার থেকে ৪৮ ঘন্টার সর্বাত্মক হরতাল পালন করায় সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে সাময়িক ক্ষতি স্বীকার করে গণতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে চলমান আন্দোলনে সহযোগিতা অব্যাহত রাখার জন্য পরিবহন মালিক, শ্রমিক,ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সর্বস্থরের সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।