প্রেম না করার পরামর্শ সমাজকল্যাণমন্ত্রীর

social_welfare_ministerসুরমা টাইমস রিপোর্টঃ এবার ছাত্রীদের ইন্টারনেটে প্রেম না করার পরামর্শ দিলেন সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী।রবিবার দুপুরে মৌলভীবাজার মহিলা কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এ পরামর্শ দেন।
মন্ত্রী বলেন,ইন্টারনেটে ছেলে বন্ধুর সঙ্গে প্রেম করে সময় নষ্ট করো না। কলেজের স্বাধীন জীবনকে হেলায় নষ্ট করে দেশের বোঝা হয়ো না। দেশকে ভালোবাসতে হবে। দেশের কল্যাণে কাজ করতে হবে।
ইন্টারনেটের ব্যবহার বেড়ে যাওয়ায় দেশে অপমৃত্যুর সংখ্যা বেড়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, যতই সুন্দরী বা কালো হও না কেন, ভালোভাবে লেখাপড়া করে সুশিক্ষায় শিক্ষিত হতে পারলে জাতি তোমাদের স্মরণ করবে। তোমাদের মধ্যে আনন্দ থাকতে হবে।
কলেজের অধ্যক্ষ মো. শাহজাহানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন-মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ মো. শহিদুল্লাহ, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তোফায়েল আহমদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান বাবুল প্রমুখ।
এর আগে মঞ্চে বসে ধূমপান, সংবাদকর্মীদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ, মঞ্চে ঘুমিয়ে পড়াসহ বিভিন্ন কর্মকাণ্ডের কারণে সমালোচিত হন সৈয়দ মহসিন আলী।