শাহজালাল মাজার সংলগ্ন পুলিশ ক্যাম্পে গণধর্ষণ

rapedসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন পুলিশ ক্যাম্পে বিধবা এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। নির্যাতিত মহিলা হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পারকুল গ্রামের বাসিন্দা। এ ঘটনায় ৪/৫ জনকে অজ্ঞাত আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের হয়েছে।
ধর্ষিতা অভিযোগ করেন, শুক্রবার রাতে কোতোয়ালি থানায় গেলে কামালকে পেয়ে তিনি জাপটে ধরেন। কিন্তু অন্যান্য পুলিশরা তাকে ছাড়িয়ে নিয়ে যায়। কামাল আমাকে নির্যাতন করেছে তাকে গ্রেফতার করুন। এ কথা বলার পরও তাকে গ্রেফতার করেনি পুলিশ। নির্যাতিত ওই মহিলা জানান, গত ২২ সেপ্টেম্বর ডাক্তার দেখাতে সিলেট পপুলার হাসপাতালে আসেন তিনি। রাত বেশি হয়ে যাওয়ায় শাহজালাল (রহ.) মাজারে যান রাত্রীযাপনের জন্য। রাত ১০টার দিকে দুই মহিলা তাকে বলে সাহেব ডাকছে অফিসে যেতে। সরল বিশ্বাসে তিনি নায়েক কামালের রুমে গেলে মাজার কেরানি মছব্বির, চকিদার সেলিম ও রুবেলের সহযোগিতায় দরজা বন্ধ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে নায়েক কামাল। এরপর মছব্বির, দুদু মিয়া, সেলিম ও রুবেল তাকে পালাক্রমে ধর্ষণ করে।
তিনি এ ঘটনাটি মাজার মোতাওয়াল্লিকে অবগত করতে চাইলে নায়েক কামাল ও তার সহযোগিরা তাকে শারীরিকভাবে নির্যাতন করে গুরুতর আহত করে। আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি হন তিনি। চিকিৎসা শেষে বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
মামলা নং-৩০, ২৬/০৯/১৪ইং।  কোতোয়ালি মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে ওসিসি থেকে অভিযোগ আসলে মামলা রেকর্ড করা হয়। তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।-যুগান্তর