নর্থহ্যামটনে ক্বিরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

IMG-20140913-WA0005(1) copyএহসানুল ইসলাম চৌধুরী শামীম, লন্ডনঃ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশ দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট ইউকে নর্থহ্যামটন শাখার উদ্যোগে গত ৭ সেপ্টম্বর আল-জ্বামাতুল মুসলিমিন অফ গ্রান্ড মসজিদে দারুল ক্বিরাত প্রতিযোগিতা ২০১৪ এর পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নর্থহ্যামটন আল-জ্বামাতুল মুসলিমিন মসজিদের মোতাওয়াল্লী ও দারুল ক্বিরাত নর্থহ্যামটন শাখার সভাপতি আলহাজ্ব হাফিজ আলীর সভাপতিত্বে ও নাজির আব্দুল আহাদের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল মতিন। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন মসজিদ কমিটির সেক্রেটারী তৈয়বুর রহমান, গিয়াস উদ্দিন, মুহিবুর রহমান, ক্বারী এম এ ফাত্তাহ চৌধুরী, ক্বারী খলিলুর রহমান, ক্বারী বি এম বায়েজিদ, ক্বারী সমসু মিয়া, ক্বারী কাওছার আহমদ, ক্বারী শরিফ আহমদ, কাউন্সিলর ইউসুফ আলী, আব্দুর রউফ ও আফতাব আহমদ প্রমুখ।
বিপুল সংখ্যক অভিভাবক ও মুসল্লীদের উপস্থিতিতে অনুষ্ঠানে বক্তারা পুরস্কার বিতরণকালে বিজয়ীদের অভিনন্দন জানিয়ে বলেন, কুরআন তিলাওয়াত হচ্ছে সর্বোচ্চ ইবাদত। বক্তারা হযরত আল্লামা ফুলতলী সাহেব কিবলাহর দারুল ক্বিরাত খেদমতের মতো অনবদ্য এই অবদানের ভূয়শী প্রশংসা করে অনুষ্ঠানের সার্বিক সহযোগীতাকরীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি