বিশ্বনাথে অটোরিকশা গাড়িসহ ছিনতাইকারী আটক

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথে অটোরিকশা (সিএনজি) গাড়িসহ এক ছিনতাইকারি আটক করে পুলিশ দিয়েছে জনতা। আটককৃত ছিনতাইকারি হলেন-বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের হাবড়া রমজানপুর গ্রামের মৃত বাদশা মিয়ার পুত্র সুয়েব আহমদ (বিচি)। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার তেঘরি নামক স্থান থেকে অটোরিকশা সিএনজি (সিলেট-থ-১১-৯৮৮৯) গাড়িসহ তাকে এলাকাবাসি আটক করেন। পরে থানা পুলিশে আটক ছিনতাইকারিকে সোর্পদ করা হয়।
জানাযায়, বুধবার সন্ধ্যায় দক্ষিণ সুরমা থানার হুমায়ুন চত্তর ষ্ট্যান্ড থেকে অটোরিকশা গাড়িটি ভাড়া করে বিশ্বনাথের আটপাড়া নামক স্থানে নিয়ে যায় ছিনতাইকারী সুয়েব। সেখানে সুয়েব’সহ আরও ৩/৪জন ছিনতাইকারী মিলে গাড়ির চালক আব্দুল হাই ও তার এক সহকর্মী রুবেল আহমদ’কে মুখ ও হাত-পা বেঁধে গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে তারা কৌশলে বাঁধন খুলে স্থানীয় হাবড়া বাজার ষ্ট্যান্ডের চালকদের বিষয়টি অবহিত করে। বৃহস্পতিবার সকালে হাবড়া বাজার ষ্ট্যান্ডের চালকরা সোর্স মাধ্যমে জানতে পারে ছিনতাইকারী সুয়েব নিজে ড্রাইভিং করে গাড়িটি স্থানান্তরের জন্য রামপাশার দিকে নিয়ে যাচ্ছে। এখবর পেয়ে তার পিছু নিয়ে জনতার সহযোগীতায় উপজেলার তেঘরী নামক স্থান থেকে গাড়ি’সহ তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। বিশ্বনাথ থানা পুলিশ দক্ষিণ সুরমা থানায় স্থানান্তর করেছে।
এব্যাপারে বিশ্বনাথ থানার এস আই আবু সাঈদ বলেন, জনতা এক ছিনতাইকারি কে সিএনজি গাড়িসহ আটক করে পুলিশে সোর্পদ করেন। তবে ওই ছিনতাইকারিকে আমরা দক্ষিণ সুরমা থানা পুলিশের কাছে স্থানান্তর করি।