ছাত্রদল কর্মী কামাল খুনের ঘটনায় মহিলাসহ আটক ২

Kamal-and-Sohanসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর খুলিয়াটুলায় ছাত্রদল কর্মী কামাল আহমদ (৩০) খুনের ঘটনায় এলাকায় এখনো উত্তেজনা বিরাজ করছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মহিলাসহ দুজনকে আটক করেছে পুলিশ। এছাড়া, পুলিশ ঘটনাস্থল থেকে ৭/৮টি রামদা-কিরিচ উদ্ধার করেছে। কোতয়ালী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম সিলেটের সকালকে বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে, বৃহস্পতিবার দুপুরে নিহত কামাল আহমদের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।
এ ঘটনায় পুলিশ একজন পুরুষ ও এক মহিলাকে আটক করলেও তাদের নাম জানাতে অপারগতা প্রকাশ করেন ওসি মনিরুল। বেলা দেড়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। কামাল আহমদের দাফন কাফনের পর মামলা রুজু করা হবে বলে জানান তিনি।
প্রসঙ্গত, গত সোমবার এশার নামাজের সময় প্রতিপক্ষ তাজুল ইসলামের পক্ষের লোকজন কামাল আহমদকে কুপিয়ে আহত করে। ওসমানী হাসপাতালে নেয়ার পর অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। কয়েক মাস আগে ওই এলাকায় তাজুল ইসলামের ছেলে সোহান ইসলাম খুন হন। এ খুনের মামলার তিন নম্বর আসামী ছিলেন কামাল। এ ঘটনার জেরে কামাল আহমদ খুন হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। কামালের রাজু আহমদ(৪) ও সোহা আহমদ(২) নামের দুটি শিশু সন্তান রয়েছে।