ব্যাংক এশিয়া লিঃ সিলেট প্রধান শাখার মানি লন্ডারিং কর্মশালা

মানি লন্ডারিং প্রতিরোধ করতে না পারলে দেশের অর্থনৈতিক মুক্তি সম্ভব হবে না
——–মোহাম্মদ মোবারক হোসেন

bank of asia picবাংলাদেশ ব্যাংক সিলেট-এর মহাব্যবস্থাপক মোহাম্মদ মোবারক হোসেন বলেছেন, দেশের অর্থনৈতিক সম্মৃদ্ধির জন্য ব্যাংক একটি অন্যান্য উপাদান। গ্রাহকসেবার মাধ্যমে ব্যাংক যেমন ব্যবসা করে তেমনি অর্থনৈতিক উন্নয়ন তরান্বিত হয়। দেশের উন্নয়নের লক্ষ্যে মানি লন্ডারিং বিষয়ে ব্যাংক কর্মকর্তাদের সুক্ষè দৃষ্টি রাখতে হবে। মানি লন্ডারিং প্রতিরোধ করতে না পারলে দেশের অর্থনৈতিক মুক্তি ও উন্নয়ন সম্ভব হবে না। মানিং লন্ডারিং এর মাধ্যমে র্কমকর্তাদের নিজস্ব উন্নয়ন যেমন ক্ষতিগ্রস্থ হয় তেমনি ব্যাংক ও সমাজের ক্ষতি করে এ বিষয়ে সবাইকে দৃষ্টি রাখতে হবে।
ব্যাংক এশিয়া লিঃ সিলেট প্রধান শাখার উদ্যোগে ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং এন্ড কমবেটিং ফাইনান্সিং অন টেরোরিজম’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গতকাল শনিবার নগরীর সোবহানী ঘাটস্থ একটি অভিজাত হোটেলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। ব্যাংক এশিয়া লিঃ সিলেট প্রধান শাখার ভি.পি ও শাখা প্রধান মুনীর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক সিলেট শাখার ডি.জি.এম শান্তুনু কুমার রায়, ব্যাংক এশিয়া লিঃ কর্পোরেট অফিস ঢাকা-এর ভি.পি এন্ড ডেপুটি অব সিএএমএলসিও মোর্শেদ আলামিন প্রমুখ। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় সিলেট অঞ্চলের শাখা ব্যবস্থাপকগণসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ গ্রহণ করেন।  বিজ্ঞপ্তি