দক্ষিণ সুলতানপুর নুরুন্নেহার কমিউনিটি ক্লিনিকে পর্যাপ্ত ঔষধ সরবরাহের দাবী

দক্ষিণ সুরমা উপজেলার ৪নং কচাই ইউনিয়নের দক্ষিণ সুলতানপুর গ্রামস্থ নুরুন্নেহার কমিউনিটি ক্লিনিকে এক মাসিক আলাচনা সভা গত ৯ সেপ্টেম্বর দুপুর ১২টায় অনুষ্ঠিত হয়। উক্ত ক্লিনিকের ভূমি দাতা এবং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবি ইকবাল বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ সমাজকর্মী নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবক মো: ইয়াহিয়া ছুরাব।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উক্ত ক্লিনিকের সহ-সভাপতি মো: আব্দুল হাদি ফায়েক, মুক্তিযোদ্ধা কুটি মিয়া, কোষাধ্যক্ষ আব্দুল মুকিত, মহিলা মেম্বার রাজিয়া বেগম, ক্লিনিকের সি.এস.বি. বাবলী বেগমও হ্যাপি বেগম, দুদু মিয়া, হবিব মিয়া, রুহেল, নাজিম মিয়া, জেরিন বেগম, সিমা বেগম, সায়মা আক্তার, আজাদ উদ্দিন, লুৎফুর মিয়া, আনোয়ার মিয়া, নানু মিয়া প্রমুখ।
সভায় ক্লিনিকে ওজন মাপার যন্ত্র দান করেন প্রবাসী আব্দুস সামাদ এবং ক্লিনিকের পর্দা দান করেন সেলিম আহমদ। সভায় তাদের প্রতি ক্লিনিকের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। আলোচনা সভায় ক্লিনিকের সার্বিক অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। সভায় বলা হয়, ক্লিনিকে সম্প্রতি ঔষধের সরবরাহ পর্যাপ্ত না হওয়ায় রোগীরা দুর্ভোগ পোহাচ্ছে। পর্যাপ্ত ঔষধ প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবী জানানো হয়।সভায় ক্লিনিকের সার্বিক উন্নয়নে এলাকার সর্বস্তরের জনসাধারণকে এগিয়ে আসার আহবান জানানো হয়।
উল্লেখ্য, বিশিষ্ট সমাজসেবী ইকবাল বাহার উক্ত ক্লিনিকের জন্য ১০ শতক ভূমি দান করেছেন। সভায় তার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।