জামায়াত নেতার মাতার মৃত্যুতে সিলেট মহানগর জামায়াতের শোক

সিলেট মহানগর জামায়াতের কোতয়ালী পুর্ব থানার ১৯ নং ওয়ার্ড সভাপতি আব্দুস শহিদ জোয়ারদার-এর মাতা মইমুন নেছা (১০০) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর ও কোতয়ালী পুর্ব থানা জামায়াত নেতৃবৃন্দ।
গতকাল শনিবার সিলেট মহানগর জামায়াত প্রেরিত এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ পুর্বক শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তারা বলেন, আল্লাহ যেন তাঁকে জান্নাতবাসী হিসেবে কবুল করেন। আমীন।
শোক প্রকাশ করেন- জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও সেক্রেটারী মো: ফখরুল ইসলাম, কোতয়ালী পুর্ব থানা জামায়াতের আমীর আব্দুস শাকুর ও সেক্রেটারী হাফিজ মশাহিদ আহমদ প্রমূখ।
উল্লেখ্য- গত শুক্রবার বাদ এশা নগরীর রায়নগরস্থ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গতকাল শনিবার বাদ জোহর জানাজা শেষে গোলাপগঞ্জ উপজেলার নিমাদল গ্রামের নিজস্ব পারিবারিক গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। বিজ্ঞপ্তি