সিলেট জেলা ও নগর জামায়াতের যৌথ সভায় ৩ দিনব্যাপী কর্মসূচী ঘোষণা

অবিলম্বে হাফিজ আব্দুল হাই হারুনকে মুক্তি দিন অন্যথায় কঠোর আন্দোলন

সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, গ্রেফতার নির্যাতন ও হামলা মামলা চালিয়ে বাকশালী স্বৈরাচারী সরকার অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতে পারবে না। যত গ্রেফতার নির্যাতন বৃদ্ধি করা হবে জনতার আন্দোলন তত বেশী জোরদার করা হবে। ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় মহানগর জামায়াতের নায়েবে আমীর ও মহানগর ২০ দলীয় জোটের সদস্য সচিব হাফিজ আব্দুল হাই হারুনকে অন্যায়ভাবে গ্রেফতারের জন্য স্বৈরাচারী সরকারকে কঠোর মূল্য দিতে হবে। অবিলম্বে নিরপরাধ জামায়াত নেতা হাফিজ আব্দুল হাই হারুনকে মুক্তি দিন। অন্যথায় সর্বস্তরের সিলেটবাসীকে সাথে নিয়ে কঠোর আন্দোলন ঘোষণা করা হবে। হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম সহ নেতৃবৃন্দের মুক্তির দাবীতে টানা ৩ দিনব্যাপী বিক্ষোভ সমাবেশ কর্মসূচী সফল করার জন্য সিলেট জেলা ও মহানগর জামায়াতের সকল থানা/উপজেলার নেতাকর্মীদের প্রতি আহবান জানান তারা।

গতকাল বুধবার সিলেট জেলা ও মহানগর জামায়াতের যৌথ সভায় নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, জেলা দক্ষিণের সেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান, মহানগর ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জেলা উত্তরের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, মহানগর সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা এডভোকেট জিয়াউদ্দিন নাদের, জাহেদুর রহমান চৌধুরী, এডভোকেট আব্দুর রব, নুরুল ইসলাম বাবুল, ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি আব্দুর রাজ্জাক, শাহজাহান বিশ্ববিদ্যালয় সভাপতি সাইফুল ইসলাম সুজন, সিলেট জেলা পূর্ব সভাপতি মনোয়ার হোসাইন ও জেলা পশ্চিম সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।
সভায় সিলেট জেলা ও মহানগরীর সকল উপজেলা/থানায় থানায় মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুনের মুক্তির দাবীতে বৃহস্পতি, শুক্রবার ও শনিবার টানা ৩ দিন বিক্ষোভ মিছিল সমাবেশ পালনের কর্মসূচী ঘোষণা করা হয়। এর মধ্যে এই জননেতাকে মুক্তি না দিলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি