দক্ষিণসুরমায় হোটেল কক্ষে ‘ছোট ভাইকে’ হত্যা করে ‘বড় ভাই’পালিয়েছে !

bismillah hotelসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর দক্ষিণ সুরমায় হোটেল কক্ষে ছোট ভাইকে হত্যা করে পালিয়েছে বড় ভাই! শনিবার সকালে ক্বীনব্রিজের দক্ষিণমোড়ের কেন্দ্রীয় বাস টার্মিনাল সড়কের বিসমিল্লাহ বোডিংয়ে এ ঘটনা ঘটে । খবর পেয়ে বেলা ১টায় ইমন আহমদ (৮) নামের ওই শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ।
দক্ষিণ সুরমার কদমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ময়না তদন্তের জন্য লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ ককরা হয়েছে। সেই সঙ্গে নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে।’
বিসমিল্লাহ বোর্ডিংয়ের ম্যানেজার আবদুল মুমিন জানান, হোটেল রেজিস্টার অনুযায়ী শনিবার সকাল ৬টারদিকে ঢাকা যাত্রাবাড়ি থানার জগন্নাথ পুর গ্রামের মকবুল হোসেনের ছেলে শামীম হোসেন (২০) তার ছোট ভাই ইমন আহমদকে (৮) নিয়ে হোটেলে আসে। বেড়াতে আসার কথা বলে তারা সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ২শ’ টাকায় ৩০২ নম্বর কক্ষ ভাড়া নেয়।
সকাল ১০টারদিকে রুমে গেস্ট নেয়া যাবে কী না জানতে চায় শামীম হোসেন। কিন্তু তাকে গেস্ট রুমে নেয়া যাবে না বললে- একটু আসছি বলে হোটেল থেকে বেরিয়ে যায়।
দুপুর ১২টা পর্যন্ত সে ফিরে না আসায় হোটেল বয় তার সন্ধানে রুমে যায়। তখন রুমের দরজায় তালা ঝুলানো দেখে সন্দেহ হয়। তখন ভ্যানটিলেটর দিয়ে উঁকি মেরে শিশুটিকে রুমের বেডে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষনিক পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হলে পুলিশ এসে দরজার তালা ভেঙ্গে রুমে ঢুকে লাশটি উদ্ধার করে।
কদমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম খান বলেন, ‘শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।’