সিলেটের ৩ জনসহ পুলিশ সুপার পদমর্যাদার ২৮ কর্মকর্তা বদলি

Bangladesh Policeসুরমা টাইমস ডেস্কঃ পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২৮ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এই রদবদল করা হয়। বদলিকৃত পুলিশ কর্মকর্তাদের মধ্যে সিএমপির উপ-কমিশনার মাহমুদুর রহমানকে সিলেট আরআরএফের কমাডেন্ট, সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার এজাজ আহমেদকে ঢাকা এসবিতে ও ঠাকুরগাঁওয়ের এসপি ফয়সল মাহমুদকে এসএমপির উপ-কমিশনার, হবিগঞ্জের এসপি কামরুল আমিনকে সিএমপির উপ-কমিশনার এবং ডিএমপির উপ-কমিশনার জয়দেব কুমার ভদ্রকে হবিগঞ্জের এসপি করা হয়েছে।
এছাড়া মেহেরপুরের এসপি একেএম নাহিদুল ইসলামকে রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) উপ-কমিশনার, কুড়িগ্রামের এসপি সঞ্জয় কুমার কুন্ডুকে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার, কুষ্টিয়ার এসপি মফিজ উদ্দিন আহমেদকে ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার, জয়পুরহাটের এসপি হামিদুল আলমকে মেহেরপুরের এসপি, আরএমপির উপ-কমিশনার প্রলয় চিসিমকে কুষ্টিয়ার এসপি, ডিএমপির উপ-কমিশনার শাহ আবিদ হোসেনকে পিরোজপুরের এসপি করা হয়েছে।
কক্সবাজারের এসপি আজাদ মিয়াকে ঢাকা এসবিতে, শিল্প পুলিশের এসপি মো. তবারক উল্লাহকে কুড়িগ্রামের এসপি, রাজবাড়ীর এসপি রেজাউল হককে ফেনীর এসপি, পুলিশ সদর দফতরের এআইজি তাপতুন নাসরীনকে রাজবাড়ির এসপি, ফেনীর এসপি পরিতোষ ঘোষকে সিএমপির উপ-কমিশনার, গাজীপুরের এসপি আবদুল বাতেনকে ডিএমপির উপ-কমিশনার, খুলনা মেট্টোপলিটন পুলিশের (কেএমপি) উপ-কমিশনার হাসান মো. শওকত আলীকে বরগুনার এসপি, ডিএমপির উপ-কমিশনার মোল্যা জাহাঙ্গীর হোসেনকে কেএমপির উপ-কমিশনার, এসবির এসপি বিপ্লব বিজয় তালুকদারকে মুন্সিগঞ্জের এসপি, ডিএমপির উপ-কমিশনার হারুন অর রশীদকে গাজীপুরের এসপি করা হয়েছে। এসবির এসপি আবদুল কাদেরকে নড়াইলের এসপি, পিরোজপুরের এসপি এসএম আখতারুজ্জামানকে ডিএমপির উপ-কমিশনার, ডিএমপির উপ-কমিশনার আবু কালাম সিদ্দিককে জয়পুরহাটের এসপি, এসবির এসপি আবদুর রহিম শাহ চৌধুরীকে ঠাকুরগাঁওয়ের এসপি, বরগুনার এসপি শ্যামল কুমার নাথকে কক্সবাজারের এসপি, ডিএমপির উপ-কমিশনার মোল্যা নজরুল ইসলামকে বরিশাল মেট্টোপলিটন পুলিশের (বিএমপি) উপ-কমিশনার ও রংপুর পিটিসির অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমানকে পটুয়াখালির এসপি করা হয়েছে।