মোহাম্মদিয়া দাখিল মাদরাসায় গোলাম ফারুক সিকদার ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

09.08.14 - Copyবালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জ উপজেলার থানাগাঁও মোহাম্মদিয়া দাখিল (প্রস্তাবিত) আলিম মাদরাসায় যুক্তরাজ্য প্রবাসী ফরিদা পারভিন রুনির ২০ লক্ষ টাকা অর্থায়নে তার স্বামী গোলাম ফারুক সিকদারের নামে একটি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন হয়েছে। গতকাল শনিবার দুপুরে এ উপলক্ষে ফরিদা পারভিন রুনি ও প্রবাসী আব্দুল খালিক মুক্তারকে মাদরাসার পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়।
মাদরাসার পরিচালনা কমিটির সদস্য দিলশাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুর রহমান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভূমি কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম ইসলাম, নবগ্রাম হাজি ছাইম উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক ময়নুল আজাদ ফারুক। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন সমাজ সেবক আবুল কালাম আজাদ, আশিকুর রহমান মেম্বার, শাহনুর আহমদ, কাজী শাহজাহান, মকবুল আলী মেম্বার, মাওলানা মো. আব্দুল¬াহ, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা হারুনুর রশিদ, আখতার আহমদ মিনছার, জাবেদ আহমদ নবীর, মুহিবুর রহমান দুদু, আলহাজ্ব আব্দুল মতিন, নজরুল ইসলাম শাহজাহান, শহিদুল ইসলাম জিলু, সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন, এসএম সোহেল, আবুল কালাম আজাদ, এসএম হেলাল, আব্দুল হাদী প্রমূখ।
প্রধান অতিথি’র বক্তৃতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুর রহমান, দেশের সার্বিক উন্নয়নে প্রবাসীদের অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে উক্ত প্রতিষ্টানের উন্নয়নে ফরিদা পারভিন রুনি’র এ বিশাল ত্যাগের ভুয়ঁসী প্রশংসা করেন। অনুষ্টানের শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন শিক্ষার্থী কারী ওলিউর রহমান ও নাতে রাসুল পাঠ করেন আজমান খান। সংবর্ধিত অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে মাদরাসার শিক্ষার্থী বৃন্দ।