সিলেট বিভাগ জামায়াতের আঞ্চলিক দায়িত্বশীল সভা

ফিলিস্তিনের গাজায় ইসরাইলিদের বর্বরতা ও ধ্বংসলীলা বন্ধে বিশ্ববিবেককে জাগিয়ে তুলুন
———-অধ্যাপক ফজলুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট বিভাগীয় আঞ্চলিক দায়িত্বশীল অধ্যাপক ফজলুর রহমান বলেছেন, নিরীহ ফিলিস্তিনী মুসলমানদের উপর ইসরাইলী হায়েনাদের বর্বর বোমা হামলা ও গণহত্যায় বিধ্বস্ত মানুষের কল্যানে বিশ্ব মুসলিমকে এগিয়ে আসতে হবে। বিশ্ব মানবতা ও মানবাধিকারের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ইসরাইল আবারো গাজায় নৃশংস ধ্বংসলীলায় মেতে উঠেছে। এর বিরুদ্ধে বিশ্ববাসীকে অবশ্যই গর্জে উঠতে হবে।
তিনি বলেন, ৯০ ভাগ মুসলমানের বাংলাদেশে ক্ষমতাসীন অবৈধ আওয়ামী সরকার মাদ্রাসা শিক্ষা ধ্বংসের পায়তারা করছে। সম্প্রতি মাদ্রাসা শিক্ষা নিয়ে বিতর্কিত সমাজকল্যানমন্ত্রীর কুরুচিপুর্ন লাগামহীন বক্তব্য দেশের ধর্মপ্রান জনতার হৃদয়ে কোঠরাঘাতের শামিল। মন্ত্রীকে অবশ্যই এই বক্তব্যের জন্য জাতির কাছে ক্ষমা চাইতে হবে। সমাজকল্যানমন্ত্রী সরকারের একটি উচ্চ পদে আসীন থেকেও মাঝে মাঝে এমন কান্ডজ্ঞানহীন বক্তব্য দিয়ে জাতির নিকট হাস্যরসে পরিনত হয়েছে।
তিনি গতকাল শনিবার সিলেট বিভাগীয় জামায়াতের আঞ্চলিক দায়িত্বশীল সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সভায় সিলেট বিভাগের মহানগর ও সকল জেলার আমীর, নায়েবে আমীর ও সেক্রেটারীগণ উপস্থি ছিলেন। সভায় বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, বিভাগীয় আঞ্চলিক সচিব আজিজুর রশীদ চৌধুরী, সিলেট জেলা দক্ষিনের আমীর মাওলানা হাবীবুর রহমান, জেলা উত্তরের আমীর হাফিজ আনওয়ার হোসাইন খান, সিলেট মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সুনামগঞ্জ জেলার ভারপ্রাপ্ত আমীর মাওলানা তোফায়েল আহমদ খান, মৌলভীবাজার জেলা আমীর আব্দুল মান্নান, হবিগঞ্জ জেলা আমীর কাজী মাওলানা মখলিছুর রহমান, সিলেট মহানগর ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সিলেট জেলা দক্ষিনের নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান ও সেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান, জেলা উত্তর সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, সুনামগঞ্জ জেলা সেক্রেটারী মোমতাজুল হাসান আবেদ, মৌলভীবাজার জেলা সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহেদ আলী, হবিগঞ্জ জেলা সেক্রেটারী মাওলানা মুশাহিদ আলী প্রমুখ। বিজ্ঞপ্তি