ভারতের নতুন দুঃশ্চিন্তা ‘ইনজুরি‘

india-500x250সুরমা টাইমসঃ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্ট হারার পর ভারতের নতুন দুঃশ্চিন্তার নাম ইনজুরি। ইনজুরির কারনে তৃতীয় টেস্ট খেলতে পারেননি পেসার ইশান্ত শর্মা চতুর্থ টেস্টও খেলতে পারবেন না বলে জানিয়েছেন অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। শুধু ইশান্ত শর্মা নন ইনজুরি তালিকায় যোগ হয়েছে আরেক পেসার ভুবেনেশ্বর কুমারের নামও।
সিরিজের দ্বিতীয় টেস্ট জিতে লর্ডসে ২৮ বছরের জয় খরা ঘুছিয়েছিল ধোনির দল। যার হাত ধরে লর্ডস টেস্ট জিতেছিল সেই ইশান্ত শর্মাকেই ছাড়া খেলতে হয়েছে তৃতীয় টেস্ট। তৃতীয় টেস্ট হারের পরে কিছুটা ব্যাকফুটে ভারত। টিম ম্যানেজমেন্টের আশা ছিল চতুর্থ টেস্ট ইশান্ত শর্মাকে পাওয়া যাবে কিন্তু ক্যাপ্টেন কুলের দুঃশ্চিন্তা বাড়িয়ে দিয়েছে এই পেসার।
লর্ডস টেস্টে সাত উইকেট তুলে নিয়ে ভারতের জয়ে ভুমিকা রাখা ইশান্ত শর্মা পায়ের ইনজুরির জন্যে খেলতে পারবেন না ম্যানচেস্টার টেস্ট। এদিকে আরেক পেসার ভুবেনেশ্বর কুমারের খেলাটাও কিছুটা অনিশ্চিত। সাউথহ্যাম্পটন টেস্ট হারের পর ভারতীয় দলের অনুশীলনে যোগ দেননি ভুবন।
তবে ভুবনের সেরে উঠার বিষয়ে আশাবাদী টিম ম্যানেজমেন্ট। সিরিজের চতুর্থ টেস্ট ম্যানচেস্টারে শুরু হবে ৭ আগস্ট। সিরিজে এখন ১-১ সমতা।