ছিনতাইর অভিযোগে বিদ্যুৎ কর্মী আটক : ভিক্টিমের অস্বীকার

2222222সুরমা টাইমস রিপোর্টঃ সিলেট নগরীর উপশহর পয়েন্ট থেকে ছিনতাইর অভিযোগে এক বিদ্যুৎকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১টার দিকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি আব্দুর শুকুরের ছেলে ইলেক্টিশিয়ান সাদ্দাম হোসেন (২৫)। সে নগরীর তেররতনের সৈয়দ বাবুলের কলোনীতে বসবাস করে। তবে আটকৃত সাদ্দাম নিজেকে নিদোষ দাবি করেছেন। পুলিশ জানায়, গত ১৮ জুলাই ভোর ৪টা ২০ মিনিটে সবজির টেলা নিয়ে সবজি বিক্রি করতে বের হয় জামাল হোসেন (২২)। সে তেররতন বাজারের সামনে আসার পর দুই ছিনতাইকারী তাকে বাম পায়ে ছুরিকাঘাত করে। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোন নিয়ে যায় ছিনতাইকারীরা। সে বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জামাল কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার সদাইনগর গ্রামের কালু মিয়ার ছেলে। সে বর্তমানে তেররতন আলাই মিয়ার কলোনীতে বসবাস করছে।

শাহপরান থানার এসআই তাপস চন্দ্র কুন্ড জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে তেররতনের সৈয়দ বাবুলের কলোনীর আব্দুর শুকুরের ছেলে বিদ্যুৎকর্মী সাদ্দাম হোসেনকে ছিনতাইকারী সন্দেহে পুলিশ আটক করে। পরে রাত ১১টার দিকে চিকিৎসাধীন জামালের ব্রেডের সামনে নিয়ে আসা হয় সাদ্দামকে। তখন জামাল বলেন, তাকে ছিনতাই করার সময় একজন ছিলো প্রতিবন্ধী (লেঙ্গরা), আরেকজন ছিলো কালো করে যুবক। এসআই তাপস আরো বলেন, আজ রাতেই জামালের ছিনতাই মামলার রেকড করা হবে এবং ওই মামলায় সাদ্দামকে গ্রেপ্তার দেখানো হবে।
তবে অভিযোক্ত সাদ্দাম বলেন, আজ বেলা ১টার দিকে রিকশযোগে তিনি বন্দরবাজারে ইলেক্ট্রিকের মালামাল ক্রয় করতে যাচ্ছিলেন। উপশহর পয়েন্টে আসামাত্র শাহপরান থানা পুলিশ তাকে ডাকাত বলে আটক করে। তিনি বলেন, আমার বিরুদ্ধে অতীতে কোন থানায় মামলা নেই। আমি কোন ছিনতাই-ডাকাতির সঙ্গে জড়িত নই। আমি ইলেক্ট্রিকের কাজ করে আমার সংসার চালাই। আমার বড় ভাই দুলু ২টি সিএনজি গাড়ি আছে। এই পাড়ায় আমরা ২৫ বছর থেকে বসবাস করছি।