ছাত্রদলের সংর্ঘষ: জামাল-জিল্লু গ্রুপের পাল্টাপাল্টি মামলা

mamlaসুরমা টাইমসঃ সিলেট নগরীতে ছাত্রদলের জামাল ও জিল্লু গ্রুপের মারামারির ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কোতোয়ালি মডেল থানায় এজাহার দু’টি দাখিল করা হয়। ছাত্রদলের জামাল গ্রুপের জুবের আহমদের দায়েরকৃত এজাহারে ২৬ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করা হয়েছে।
এজাহার নামীয়দের মধ্যে ২২ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন-মহানগর ছাত্রদলের সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, ওমর আশরাফ ইমন, মাহবুব কাদির শাহী, সাফেক মাহবুব, কাজী মেরাজ, লল্লিক আহমদ লল্লিক, শাহ সাইদুর রহমান হীরু, ওলিউর রহমান ড্যানি, সাজ্জাদ আহমদ, জামাল খান ওরফে কালা জামাল, লুৎফুর, মামুন আহমদ মিন্টু, আসাদুজ্জামান শহীদ, ইমাদ উদ্দিন, রিপন, পলাশ, কাউয়া সুমন, হেলাল, ফজল, আলী আকবর রাজন, লোকমান আহমদ ও বোবা জেহীন।
ছাত্রদলের জিল্লু গ্রুপের কর্মী ফয়েজ আহমদের এজাহারে প্রতিপক্ষ জামাল-মতি গ্রুপের ২৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। এদের মধ্যে উল্লেখ্যযোগ্য কয়েকজনের নাম পাওয়া গেছে। তারা হলেন-ছাত্রদল নেতা সাকি, মোস্তফা কামাল ফরহাদ, নান্টু দাশ, আব্দুল আহাদ খান জামাল, বদরুল, জাকির, রাসেল ও সজিব।
কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শ্যামল বণিক জানান, ছাত্রদলের দু’টি গ্রুপের দায়েরকৃত এজাহার মামলা হিসেবে রেকর্ড করা হবে। উল্লেখ্য, বুধবার বেলা সাড়ে ৩টার দিকে নগরীর নয়াসড়ক পয়েন্টে ছাত্রদলের জামাল-মতি ও মিজান-জিল্লুর-সাফেক মাহবুব গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের দুই কর্মী আহত হন।