সিলেটে ছাত্রী অপহরণ : অটোরিকশাসহ চালক আটক

autorickshawসুরমা টাইমস ডেস্কঃ সিলেটে মদনমোহন কলেজের ছাত্রী নাসরিন আক্তার অপহরনে ব্যবহৃত সিএনজি অটোরিকশাসহ চালককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সোয়া ১ টার দিকে ওসমানী হাসপাতালের পার্কিং এলাকা থেকে চালকসহ গাড়িটি আটক করা হয়। প্রত্যদর্শীরা জানান, সিএনজি অটোরিসক্শাটি (সিলেট- থ-১২-৭৪৯৫) সিলেট ওসমানী হাসপাতালের পার্কিংস্থলে অপেমান ছিল। এসময় গোপন সংবাদে পুলিশ অভিযান চালিয়ে অটোরিক্শা চালককে আটক করে থানায় নিয়ে যায়।
কতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) শ্যামল বনিক চালকসহ গাড়ি আটকের তথ্য নিশ্চিত করেন। তবে চালকের নাম দিতে অপারগতা প্রকাশ করেন তিনি।
তিনি বলেন, অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। এদিকে, অপহরণের দুই দিন অতিবাহিত হতে চললেও অপহৃত নাসরিনের কোনো সন্ধান পায়নি পুলিশ। মঙ্গলবার বিকেল পর্যন্ত তাকে উদ্ধারে বিভিন্ন স্থানে নিস্ফল অভিযান চালানো হয়েছে।
উল্লেখ্য, মদন মোহন কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী নাসরিন আক্তারকে সোমবার সকালে নগরীর দাড়িয়া পাড়ার মেঘনা বি-৩০ বাসার সামনে থেকে অপহরণ করা হয়। ওই এলাকার বাবু নামের এক যুবকসহ ৪/৫ জন দুর্বৃত্ত নাসরিনকে জোর পূর্বক সিএনজি চালিত অটোরিকশায় (সিলেট-থ-১২-৭৪৯৫) তুলে নেয়। কিছু দূর যাওয়ার পরে একটি সাদা রঙের মাইক্রোবাসে তোলে নাসরিনকে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়।