দশমী’র পর সূমী : নগরীতে বধুয়ার আরেক বিউটিশিয়ানের উপর এসিড সন্ত্রাস

Doshoma Rani Korসুরমা টাইমস রিপোর্টঃ বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার সময় চালিবন্দরে বধুয়া বিউটি পার্লারের বিউটিশিয়ান দশমী’র মুখের এসিড নিক্ষেপের কয়েক ঘন্টার মধ্যেই একই পার্লারের আরেক বিউটিশিয়ানের মুখে এসিড নিক্ষেপ করল দূর্বিত্তরা। জানা গেছে, নগরীর দরগাহ গেইট এলাকায় রিয়া আক্তার সুমি (১৪) নামক আরেক তরুণীর মুখে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ৮টায় এই ঘটনা ঘটে। জানা যায়, সিলেট নগরীর মিরেরময়দানস্থ বধুয়া বিউটি পার্লারে বিউটিশিয়ানের কাজ করে সুমি। সে পার্লারের মালিক নিপা বণিকের মীরবক্সটুলাস্থ বাসায় থাকে।
শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কাজ সেরে রিক্সা দিয়ে বাসায় যাওয়ার পথে দরগাহ গেইটের সামনে পৌঁছামাত্র কয়েকজন দুর্বৃত্ত সুমির মুখ লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে। তবে তড়িৎগতিতে সুমি মুখ সরিয়ে নিলে এসিড তার হাতে পড়ে। এতে তার হাত ঝলসে যায়।
সুমিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে সিলেট কোতোয়ালী থানার ওসি আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কিছু জানেন না বলে দাবি করেন। প্রসঙ্গত, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে নগরীর চালিবন্দর এলাকায় ওই বিউটি পার্লারের আরেক বিউটিশিয়ান দশমীকেএসিড ছুঁড়ে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা চলন্ত সিএনজি অটোরিক্শা থেকে তার উপর এসিড নিক্ষেপ করে পালিয়ে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ঘটনার পর পরই এসিডদগ্ধ দশমী রানীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীতে দুর্বৃত্তের এসিডে ঝলসে গেলো বিউটিশিয়ান দশমী’র মুখ