জিন্দাবাজার থেকে ছুরিকাঘাত করে ১ লাখ টাকা ছিনতাই

sintaiসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর জিন্দাবাজার থেকে ছুরিকাঘাত করে এক ব্যক্তির কাছ থেকে এক লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে টাকার মালিক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকাল পৌণে ১০টার দিকে জিন্দাবাজার শুকরিয়া মার্কেটের সামনে ছিনতাইর এ ঘটনা ঘটে বলে স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন।
স্থানীয় ব্যবসায়ীরা জানান- শুক্রবার সকালে রিকশাযোগে দুইযাত্রী জিন্দাবাজার পয়েন্টের দিক থেকে বন্দরবাজারের দিকে যাচ্ছিলেন। শুকরিয়া মার্কেটের সামনে আসার পর অটোরিকশায় আসা ৩ ছিনতাইকারী তাদের রিকশার গতিরোধ করে। অটোরিক্সা থেকে নেমে তারা রিক্সাটি রাস্তায় উল্টে দিয়ে এক যাত্রীর হাতে ও পায়ে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
রিক্সারোহী অপর যাত্রী জানান ছিনতাইর শিকার হওয়া ব্যক্তি তার বাবা। তারা মাজার জিয়ারত করে আসছিলেন। তার বাবার কাছ থেকে ছিনতাইকারীরা নগদ ১ লাখ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়েছে বলে দাবি করেন তিনি। তবে ছিনতাইর শিকার হওয়া ব্যক্তি ও তার ছেলে নিজেদের নাম পরিচয় জানাতে অপরাগতা প্রকাশ করে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
এদিকে, ছিনতাইর খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে শুকরিয়া মার্কেটের সামনে আসেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই হিরাজ। তিনি ঘটনাস্থলে সিএনজি অটোরিক্সা নিয়ে আসেন। কিন্তু অটোরিকশা থেকে না নেমেই ফিরে যান।