মনচায় সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

monchaনাজমুল হোসেন,মিলান: ইতালির মিলানে বাংলাদেশ সামাজিক সাংস্কৃতিক সং গঠন মনচা নব গঠিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার স্থানীয় একটি হলরুমে আয়োজিত অভিষেক অনুষ্টানে অতিথি হিসাবে সংগীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত পাওয়ার ভয়েজ এর জনপ্রিয় শিল্পী রেশমি মির্জা।

অনুষ্টানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সরকার আলমগীর,সহিদুল হক,জালাল উদ্দিন আরিফ,নাজমুল আহসান শামিম,দেওয়ান ইব্রাহিম,খোকন,আল আমিন প্রমুখ। সুলতানার উপস্থাপনায় কার্যকরী কমিটির সকলকে পরিচয় করিয়ে দেওয়া হয় এবং শপত বাক্য করানো হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। স্থানীয় শিল্পী নিতু ফারজানা,রাকিবুল হাসান,ভেনিস বাংলা স্কুলের দেখা ,কিষা ,শাফায়াত সঙ্গীত পরিবেশন করেন। এছাড়া জেসিকার নৃত্য উপস্থিত দর্শকদের মন মাতায়।অনুষ্টানে বাংলাদেশীদের পাশাপাশি ইতালিয়ান ও শ্রীলংকান সংগীত ও নৃত্য পরিবেশন করা হয়।
অনুষ্টানে প্রচুর প্রবাসী বাংলাদেশী ছাড়া ও অনেক বিদেশী অংশগ্রহন করে এবং বাংলাদেশের সংস্কৃতির প্রসংসা করে। সাংস্কৃতিক অনুষ্টানের মূল আকর্ষণ বাংলাদেশের শিল্পী রেশমি মির্জা তার মন মাতানো সংগীত দিয়ে উপস্থিত দর্শকদের আনন্দ দেন এবং পুরো হলরুম মাতিয়ে রাখেন। সর্ব শেষ লাকি কুপনের মাধ্যমে অনুষ্টানের শেষ হয়। লটারিতে প্রথম পুরস্কার একটি টেলিভিশন,দ্বিতীয় পুরস্কার একটি আই পেড ও তৃতীয় পুরস্কার একটি মোবাইল সেট লটারিতে বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয়।