বিশ্বনাথে জামায়াতের বাছাইকৃত কর্মী শিক্ষা শিবির

দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনের বিকল্প নেই
——————মাওলানা হাবিবুর রহমান

বিশ্বনাথ প্রতিনিধিঃ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান বলেছেন, দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনের কোন বিকল্প নেই। তাই কুরআনকে ধারন করে সুখী, সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র কায়েমের লক্ষ্যে সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য সকলকেই কাজ করতে হবে। তিনি বলেন, যুগে যুগে যারা দ্বীন প্রতিষ্ঠানর কাজ করে গেছেন তাদেরকে অনেক জুলুম নির্যাতনের শিকার হতে হয়েছে। আজকের সমাজেও যারাই এই কুরআনের কথা বলছেন তাদের বিরুদ্ধে অত্যাচার আর অবিচার চলছে। তাই জুলুম নির্যাতন চালিয়ে ইসলামী আন্দোলনকে বন্ধ করা যাবে না। তিনি আরো বলেন, নিজামী, সাঈদী ও গোলাম আযমসহ জামায়াত নেতাদের উপর যারা নির্যাতন করছেন তাদের বলতে চাই, আপনারা যা করছেন এর জন্য আল্লাহ আপনাদের পাকড়াও করবেন। আল্লাহকে ভয় করুণ, জামায়াত নেতাদের অভিলম্বে মুক্তি দিন।
তিনি গত মঙ্গবার বিশ্বনাথ উপজেলা জামায়াত আয়োজিত বাছাইকৃত কর্মী শিক্ষা শিবিরের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আল-হাবিবব কমিউনিটি সেন্টারে উপজেলা জামায়াতের আমীর আব্দুল কাইয়ূমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সহকারী সেক্রেটারী ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, জেলা দক্ষিণ জামায়াতের কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ হাসমত উল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম।
উপজেলা জামায়াতের সেক্রেটারী এইচ এম আখতার ফারুকের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জামায়াতের নায়েবে আমীর ইমাদ উদ্দিন, নিজাম উদ্দিন সিদ্দিকী চেয়ারম্যান, সহকারী সেক্রেটারী মতিউর রহমান, আব্দুল মুখছিত আখতার, প্রচার সেক্রেটারী মাষ্টার মনোহর আলী, জামায়াত নেতা আনোয়ার হোসেন, আশিকুর রহমান, এখলাছুর রহমান প্রমূখ।