চা বাগানের ২২ লাখ টাকা ছিনতাই : আটক ২

greftarসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর নয়া সড়ক এলাকা থেকে গত সোমবার ফতেহপুর চা-বাগান মালিকের ছেলের কাছ থেকে ২২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় দু’জনকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। আটককৃত দু’জন হচ্ছে সুমন আহমদ (৩২) ও রাজন আহমদ (২৫)। বুধবার পৃথক পৃথক অভিযান চালিয়ে নগরীর বাগবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তারা বাগবাড়ি এলাকার ভাড়াটে বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার নগরীর নয়াসড়ক এলাকার খাজাঞ্চিবাড়ি স্কুল এন্ড কলেজের সামনে থেকে ফতেহপুর চা বাগানের মালিকের ছেলের ২২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশ ব্যাপক তৎপরতা চালায়। তারই প্রেক্ষিতে বুধবার পৃথক অভিযান চালিয়ে ওই দুজনকে আটক করা হয়। তাদের ব্যবহৃত নীল রংয়ের একটি প্রাইভেট কারও জব্দ করেছে পুলিশ।
পুলিশ জানায়, এই দুজনই চিহ্নিত ছিনতাইকারী। এদের নাম পুলিশের খাতায় রয়েছে। ছিনতাইয়ের ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম দুই ছিনতাইকারীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, থানা হাজতে রেখে এদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে। তবে এখনো এরা কোনো তথ্য পাওয়া যায়নি।
প্রসঙ্গত, গত সোমবার বিকেলে নগরীর নয়াসড়ক খাজাঞ্চিবাড়ি স্কুল এন্ড কলেজের সামনে থেকে আনুমানিক ২০-২২ জন ছিনতাইকারী ফতেহপুর চা বাগানের মালিক ইয়াসিন ওসমানের ছেলে ইয়াহিয়ার কাছ থেকে ২২ লাখ টাকা ছিনিয়ে নেয়। ৭টি মোটরসাইকেল ও একটি কারে ছিনতাইকারীরা তার বহনকারী গাড়ির গতিরোধ করে গ্লাস ভাঙচুর করে এবং ধারালো অস্ত্রের মুখে ২২ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় রাতেই সিলেট মহানগরীর কোতোয়ালি থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন মো. ইয়াহিয়া।