মিলানে বৃহত্তর ঢাকা সমিতির জাকজমক সামার ফেস্টিভাল অনুষ্ঠিত

Dhaka Somity Milan Dhaka Somity Milan2নাজমুল হোসেন,মিলান ইতালি থেকে: ইতালির মিলানে বৃহত্তর ঢাকা সমিতি প্রবাসীদের জাকজমক সামার ফেস্টিভাল অনুষ্ঠিত হয়েছে।আবহাওয়া কিছুটা খারাপ থাকলেও বৃষ্টি উপেক্ষা করে কয়েক শতাধিক প্রবাসী তাদের পরিবার নিয়ে এই ফেস্টিভালে অংশগ্রহন করেন। স্থানীয় পার্ক দ্যা নর্দে অনুষ্ঠিত ফেস্টিভালে শিশু কিশোরদের খেলাধুলা,মহিলাদের শুই সুতা দৌ ড়,বালিশ খেলা,হাড়ি ভাঙ্গা খেলা ছিল আকর্ষনীয়। রবিবার সকাল থেকে শুরু হওয়া ফেস্টিভালের শুভ সূচনায় স্বাগত বক্তব্য রাখেন বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি শাফায়াত হোসেন শাহীন।এছাড়া অনুষ্ঠানে সমিতির সাধারণ সম্পাদক

প্রধান উপদেষ্টা হোসাইন মোহাম্মদ মনির, সহ সভাপতি নজরুল ইসলাম জুয়েল, সহ সভাপতি চঞ্চল রহমান, সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন সাগর, সহ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মোল্লা, বিপুল মন্ডল,মহিলা সম্পাদিকা মাহবুবা আক্তার বিউটি শুভেচ্ছা জানান।
দুপুরে প্রীতিভোজের পর ফেস্টিভালে বিপুল মন্ডলের তত্ত্বাবধানে খেলাধুলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে আগত প্রবাসীদের জন্য আয়োজন করা হয় আকর্ষনীয় লাকি কুপনের। লাকি কুপনে বিজয়ীদের হাতে প্রথম পুরস্কার একটি টেলিভিশন,দ্বিতীয় পুরস্কার একটি আই পেড,তৃতীয় পুরস্কার একটি মোবাইল সেট তুলে দেওয়া হয়। এছাড়া শিশু কিশোরদের হাতে বিভিন্ন বই ,পেন্সিল দিয়ে তাদের কে উত্সাহ দেওয়া হয়। খেলাধুলায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীদের হাতে নানান পুরস্কার তুলে দেওয়া হয়।
বৃহত্তর ঢাকা সমিতির অনুষ্ঠানে মিলানের আওয়ামিলিগ সভাপতি শাহাদাত হোসেন সাহা,বিএনপির সভাপতি খান এমদাদ হোসেন,আকরাম হোসেন,নুর মোহাম্মদ মালেক,কুমিল্লা সমিতির সভাপতি শাহ আলম,মিলান বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান হান্নান মাস্টার,নোয়াখালী সমিতির সভাপতি হারুন উর রশিদ,সিটিজেন মুভমেন্টের আহবায়ক আব্দুল্লাহ আল মামুন,আওয়ামীলীগের সহ সভাপতি আবুল হাশেম,কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক হানিফ শিপন,দেওয়ান রফিকুল ইসলাম,আব্দুল খালেক রিন্টু,হাসিব আলম সেলিম,জামাল আহমেদ,হুমায়ুন কবির,যুবলীগের সভাপতি মামুন খান,রাজৈর কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইব্রাহিম মিয়া,যুবলীগের সম্পাদক সফি আহমেদ,সাং গঠনিক সম্পাদক এনায়েত হাওলাদার,বৃহত্তর কুমিল্লা সমিতির সম্পাদক আবাদ ইকবাল,নিতু ফারজানা,হাসি আলম,শারমিন মানজুমা,সেতু ইসলাম সহ রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও বিভিন্ন আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দরা তাদের পরিবার নিয়ে উপস্থিত ছিলেন এবং আয়োজকদের কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।