কাতারে ডা হাসান মাহমুদকে গণসংবর্ধনা

dr hasan mahmud qatarআনোয়ার হোসেন মামুন,কাতার থেকেঃ কাতারে সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা হাসান মাহমুদ এম.পি.কে গণ সংবর্ধনা দিয়েছে কাতারস্থ চট্রগ্রামের রাঙ্গুনীয়াবাসী । রবিবার রাতে (১২ জুলাই) রাজধানী দোহা-নাজমা রমনা হোটেলে এ গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযুদ্ধা মোঃ মুসার সভাপতিত্বে ও সফিকুল ইসলামের সঞ্চালনায় ।
অনুষ্ঠানে গণ সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা হাসান মাহমুদ এম পি ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সৈয়দ মাসুদ মাহমুদ খোন্দকার। অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আবুল হাসেম চৌধুরী, এম.এ.বাকের, আবু আকতার, এস.এম.ফরিদুল হক প্রমুখ।
ডা হাসান মাহমুদ তার বক্তব্য বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ও আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছি তখন বিএনপি বলে বাংলাদেশে কিছু হয়নি দেশে নাকি গত সারে ছয় বছরে কোন উন্নয়ন হয়নি, যে মানুষ টা ছয় বছর আগে কাতার এসেছে,গত ছয় বছর দেশে যায়নি সে যখন দেশে যাবে ঢাকা বিমানবন্দর নামার সময় উপর থেকে ফ্লাইওভার গুলু দেখে তার ভুল হতে পারে । সে মনে করতে পারে বিমান সম্ববত ভুল করে মনে হয় সিঙ্গাপুরের দিকে ভুল করে ঢাকায় নামেনি । শেখ হাসিনার নেতৃত্বে আগামী তিন বছরে মধে আমরা পুরাপুরি মধ্যে আয়ের দেশে পরিণত হব । কাতারে ছয় বছর আগে এক লাখ মানুষ ছিল, এখন দুই লাখ পঞ্চাশ হাজারের কাছাকাছি আরো আসবে এইটা তো সরকারের কারনে হয়েছে এমনি এমনি হয়নি । অনুষ্ঠান শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি সুনাম এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।