প্রশাসনের অনুরোধে ধর্মঘট পেছালেন পেট্রোল পাম্প সিএনজি ও ট্যাংকলরি মালিকরা

CNG Pump M A Haque BNPসুরমা টাইমসঃ সিলেট শহরতলীর পীরের বাজারের আর রাহমান পেট্রোল পাম্প ও সিএনজি ফিলিং স্টেশনের মালিক মুজিবুর রহমানের কাছ থেকে ছিনতাইকৃত টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেফতারে প্রশাসনকে সোমবার ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছিল বাংলাদেশ পেট্রোল পাম্প, সিএনজি ও ট্যাংকলরি মালিক অ্যাসোসিয়েশন, সিলেট।
এরমধ্যে ব্যবস্থা না নিলে তারা বৃহস্পতিবার থেকে লাগাতার ধর্মঘটের ডাব দেবেন বলে হুশিয়ারি উচ্চারণ করেছিলেন।
কিন্তু প্রশাসনের অনুরোধে বুধবার রাত সাড়ে ৯টায় সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তারা। প্রশাসনকে নতুন করে শনিবার পর্যন্ত সময় বেধে দিয়েছেন তারা। এরমধ্যে ছিনতাইকৃত টাকা উদ্ধার এবং দোষীদের গ্রেফতার করতে না পারলে রবিবার ভোর ৬টা থেকে লাগাতার ধর্মঘটের ডাক দিয়েছেন তারা।
বুধবার রাত সাড়ে ৯টায় অ্যাসোসিয়েশনের মিরাবাজারস্থ কার্যালয়ে জরুরি সভায় এ ঘোষণা দেয়া হয়। এই সভায় আইনশৃঙ্খলার উন্নতিকল্পে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়।
জরুরী সভায় বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স অ্যাসোসিয়েশন, সিলেট’র সভাপতি জুবায়ের আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিরুজ্জামানের পরিচালনায় উপস্থিত ছিলেন টেংলরি মালিক সমিতি,সিলেট’র সভাপতি আব্দুল¬াহ আল মামুন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন, সিলেট’র সভাপতি মো. মোস্তফা কামাল, সহ-সাধারণ সম্পাদক রুকন উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক প্রফেসর ফয়জুল ইসলাম, কোষাধ্যক্ষ সিরাজুল হোসেন আহমদ, কল্যাণ সম্পাদক নুুরুল ওয়াছে আলতাফী, সদস্য সৈয়দ আলী, আব্দুল মোনায়েম চৌধুরী, আব্দুল মুমিন, নলীনী কান্ত রায়,জহির উদ্দিন মোহাম্মদ বাবর, মশিউর রহমান চঞ্চল, বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কসপ ওনার্স অ্যাসোসিয়েশন, সিলেট’র সহ-সভাপতি আব্দুল হান্নান,সুলেমান বখত, সহ সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সুব্রত ধর বাপ্পি, সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আহমদ, সদস্য সৈয়দ সাইফুল আলম, ইউসুফ আলী, মশিউর রেজা চৌধুরী, আব্দুল¬াহ খালেদ, আখতার ফারুক লিটন ও শের আলী হেলাল চৌধুরী, এ এস মাহবুব আহমদ, আলী আফসার মো. ফাহিম, জিহাদ আহমদ, সাজ্জাদুর রহমান, কয়েছ আলী প্রমুখ।
প্রসঙ্গত, রবিবার তামাবিল রোডস্থ চামেলীবাগ এলাকা থেকে মেসার্স আর রহমান এন্ড সন্স পেট্রোল পাম্প ও সিএনজি স্টেশনের স্বত্তাধিকারী মুজিবুর রহমান মানিকের ৬ লাখ ৬৮ হাজার টাকা ছিনিয়ে নেয় কয়েকজন ছিনতাইকারী।