সিলেটের আলোচিত মেলা ব্যবসায়ী বাবলু গ্রেফতার

Babulসুরমা টাইমসঃ সিলেটের বহুল আলোচিত ও সমালোচিত মেলা ব্যবসায়ী এমএ মঈন খান বাবলুকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি একটি মামলার সাজাপ্রাপ্ত ও দুই মামলার গ্রেফতারি পরওয়ানাভূক্ত আসামী ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে আখালিয়া নোয়াপাড়া এলাকা থেকে জালালাবাদ ও বিমানবন্দর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। বাবলু বর্তমানে আখালিয়া বিজিবি মাঠে তাঁত বস্ত্র ও শিল্প মেলা পরিচালনা করছেন।
অভিযানে অংশগ্রহনকারী বিমানবন্দর থানার এএসআই রিপন সুরমা টাইমসকে জানান- এমএ মঈন খান বাবলু সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে মেলার আয়োজন করে ব্যবসায়ী ও তার অংশীদারদের সাথে প্রতারণা করে আসছেন। সিলেট চেম্বারের আন্তর্জাতিক বাণিজ্যমেলার ব্যবস্থাপনার দায়িত্ব নিয়েও তিনি প্রতারণা করেন। চুক্তি অনুযায়ী টাকা পরিশোধ না করায় সিলেট চেম্বার তার উপর মামলাও দায়ের করে।
এছাড়া তিনি আরও একটি মামলায় সাজাপ্রাপ্ত ও দুইটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরওয়ানা ছিল। এর মধ্যে বিদ্যুৎ আইনে একটি মামলা রয়েছে।
জালালাবাদ থানার এস আই রিপন সুরমা টাইমসকে জানান- সাজাপ্রাপ্ত ও গ্রেফতারি পরওয়ানাভূক্ত আসামী মঈন খান বাবলুকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে।