বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে আম্বরখানা- বিমানবন্দর সড়ক অবরোধ

amborkhana oborodhসুরমা টাইমস রিপোর্টঃ বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে সিলেট নগরীর আম্বরখানা- বিমানবন্দর সড়ক অবরোধ করে স্থানীয় জনতা। আম্বরখানা, মজুমদারী, চৌখিদেখী এলাকাবাসীর ২ ঘন্টাব্যাপী সড়ক অবরোধে নগরীর একাংশে তীব্র যানজট সৃস্টি হয়। চরম দুভোগে পড়েন সাধারন মানুষ। শনিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত এ সড়ক অবরোধ করা হয়। পরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী হস্তক্ষেপে অবরোধ তোলে নেয় এলাকাবাসী।
সড়ক অবরোধকারীরা জানান, সিলেট নগরীর আম্বরখানা, মজুমদারী, চৌখিদেখীসহ আশপাশের এলাকায় প্রতিদিন ঘন্টা আধা ঘন্টা করে ৫/৭ বারে ৪/৫ ঘন্টা বিদ্যুৎ থাকে না। এতে বাসা-বাড়ী, ব্যবসা প্রতিষ্ঠানসহ সর্বক্ষেত্রে চরম সমস্যা দেখা দেয়। বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে স্কুল, কলেজে পড়–য়া ছাত্রছাত্রীরা। বিদ্যুৎ বিভাগ এ সমস্যার সমাধান করতে না পারায় এলাকাবাসী আজ বাস্তায় নেমে এসেছে।
সড়ক অবরোধের খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামাল ঘটনাস্থলে আসেন। তারা ঘটনাস্থল থেকে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের সাথে আলাপ করেন। যান্ত্রীক ত্রুটির কারণে বিদ্যুৎ বিভ্রাট সৃষ্টি হয়। আগামীকাল থেকে আর বিদ্যুৎ বিভ্রাট হবে এমন আশ্বাস কয়েছ লোদীকে দেয় বিদ্যুৎ বিভাগ।
আশ্বাস পেয়ে কয়েছ লোদী আবরোধকারীদের সাথে কথা বলেন। এমনকি আগামীকাল থেকে বিদ্যুৎ বিভ্রাট হলে এলাকাবাসীকে নিয়ে আন্দোলন করার আশ্বাস দেন। পরে অবরোধকারীরা কাউন্সিলরের আশ্বাসে অবরোধ তুলে নেয়।