মিলান বৃহত্তর ঢাকা সমিতির সভা অনুষ্ঠিত

Dhaka Somitiনাজমুল হোসেন,ইতালি থেকে: ইতালির মিলানে বৃহত্তর ঢাকা সমিতির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল ৫টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় জুয়েল পাশার পরিচালনায় বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি সাফায়েত হোসেন শাহীন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা হোসাইন মোহাম্মদ মনির, সহ সভাপতি নুরুল ইসলাম, সহ সভাপতি চঞ্চল রহমান, সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন সাগর, সহ সাধারণ সম্পাদক আব্দুল্লা মোল্লা, সমিতির প্রচার সম্পাদক রবিন শিকদার। আরো বক্তব্য রাখেন সমিতির সিনিয়র উপদেষ্টা আশরাফ আলম, হুমায়ন আহমেদ, আনওয়ার বেপারী, বিপুল মন্ডল প্রমুখ।

১৯৯৮ সালে ইতালির মিলানো শহরে বৃহত্তর ঢাকা সমিতি প্রতিষ্ঠিত হয়েছিল। এই সমিতির ১৫ বছর পূর্তি উদযাপন এবং নব নির্বাচিত বৃহত্তর ঢাকা সমিতির অভিষেক অনুষ্ঠান উদযাপন সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি সাফায়েত হোসেন শাহীন তার বক্তব্যে বলেন, আমরা ব্যাপক পরিসরে অনুষ্ঠানটি করব। তাই আজকের এই আলোচনা সভায় সাংবাদিক ভাইদের মাধ্যমে সকলকে সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।
অনুষ্ঠানে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য সব ধরনের শৃঙ্খলাপূর্ণ ব্যবস্থা রাখবেন বলেও জানান সভাপতি। তিনি প্রবাসে সকল ভাইবোনদের আনন্দ দিতে অনুষ্ঠানে বাংলাদেশ থেকে শিল্পী আনার ইচ্ছা প্রকাশ করেন। সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তাকে সভাপতি নির্বাচিত করার জন্য।