আজ ব্যাট করবেন মৌসুমী

AJ BATING KORBEN MOUSUMI (3)সুরমা টাইমস বিনোদনঃ এটিএন বাংলায় শুরু হওয়া রিয়েলিটি গেম শো ‘সিলন গোল্ড টুয়েন্টি ২০ স্টার’ অনুষ্ঠানে চিত্র নায়িকা মৌসুমী ও তাঁর দল (আজ (২৯ মে) ব্যাট করবে ডিরেক্টর দল এর বিরুদ্ধে। টার্গেট ৮৬ রান। গতকাল ডিরেক্টরদের দল আগে ব্যাটিং করে ৮৫ রান সংগ্রহ করেছেন। মৌসুমীর (ফিল্ম স্টার) দলের অন্যান্য সদস্যরা হলেন ওমর সানি, শিমলা, নিপুন, আমিন খান এবং জয়ন্ত চট্টোপাধ্যায়। অন্যদিকে গোলাম রাব্বানী বিপ্লবের (ডিরেক্টর টিম) দলের অন্যান্য সদস্যরা হলেন নার্গিস আক্তার, শাহ আলম কিরন, জাকির হোসেন রাজু, অরুণা বিশ্বাস এবং গিয়াস উদ্দিন সেলিম। তাপস রায়ের গ্রন্থনা, নাভিদ মাহবুবের সঞ্চালনা এবং আশরাফুল ইসলাম রনি ও জিল্লুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানটি প্রচার হবে আজ রাত ৮টায়।
উল্লেখ্য সর্বাধিক সেলিব্রেটিদের অংশগ্রহনে ২৬ মে থেকে এটিএন বাংলায় প্রচার শরু হয়েছে রিয়েলিটি গেম শো ‘সিলন গোল্ড টুয়েন্টি ২০ স্টার’। অনুষ্ঠানে ফিল্ম স্টার, টেলিভিশন স্টার, স্টার সিঙ্গার, স্টার ডিরেক্টর, স্টার মডেল এবং স্পোর্টস স্টার, ৬টি দলে মোট ৩৬ জন সেলিব্রেটি গেম শোতে অংশগ্রহন করছেন।
এটিএন বাংলা ও অ্যাড স্রোত মিডিয়া’র যৌথ আয়োজনে নির্মিত অনুষ্ঠানটি দর্শকরা একটানা ১৮ দিন উপভোগ করতে পারবেন। ‘সিলন গোল্ড টুয়েন্টি ২০ স্টার’ অনুষ্ঠানের প্রতি পর্বে একটি দলকে বিশটি প্রশ্নের উত্তর দিতে হবে। রাউন্ড পর্ব শেষে বিজয়ী চার দল সেমিফাইনাল খেলবে। এরপর ফাইনাল। ফাইনালে বিজয়ী দলের জন্য আকর্ষনীয় পুরস্কারের পাশাপাশি, সবচেয়ে বেশি প্রশ্নের উত্তর দেয়া তারকা ম্যান অব দ্য সিরিজ পুরস্কার পাবেন।