বিয়ানীবাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার-৩

Selim and Sayedurসুরমা টাইমস ডেস্কঃ বিয়ানীবাজারে দু’বোনকে গণধর্ষণের ঘটনায় এ পর্যন্ত মোট তিনজকে গ্রেফতার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে বিয়ানীবাজার থানা পুলিশ বড়দেশ গ্রামে অভিযান চালিয়ে সৈয়দুর রহমান সাইফুলকে (৩৮) গ্রেফতার করে। সে সিলেটের কানাইঘাট উপজেলার বড়দেশ গ্রামের মৃত মকবুল আলী মকুর ছেলে। বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, এনিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
এর আগে, কানাইঘাটের বড়দেশ গ্রাম থেকে মঙ্গলবার ভোররাতে মামলার অন্যতম আসামি সেলিম আহমদকে (২৮) গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিতে সৈয়দুর রহমান সাইফুলকেও গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সেলিম মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কটিয়া গ্রামের সুন্দর আলীর ছেলে। বর্তমানে সে কানাইঘাট বড়দেশ গ্রামে বসবাস করে আসছিল।
এর আগে গণধর্ষণের মামলার আসামিদের সহায়তাকারী ও বাদীকে প্রাণনাশের হুমকির অভিযোগে পলাতক ধর্ষক জয়নুল ইসলামের বড় ভাই নজরুল ইসলামকে (৪৫) গ্রেফতার করে পুলিশ। তিনি বিয়ানীবাজারের জালালনগর গ্রামের মৃত মখদ্দম আলীর ছেলে। এ ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, সিলেটের বিয়ানীবাজার চারখাই ইউনিয়নে গত রোববার ভোররাতে মা-বাবাকে বেঁধে দুই মেয়েকে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। দুই বোন এবারের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। বর্তমানে তারা সিলেট ওসমানী মেডিকেল কলেজের ওসিসিতে চিকিৎসাধীন।