পাসপোর্ট হাতে পেয়েছেন খালেদা

Khaledaসুরমা টাইমস রিপোর্টঃ সবুজ পাসপোর্ট হাতে পেয়েছেন খালেদা জিয়া সাবেক প্রধানমন্ত্রী ও একটি দলের প্রধান হয়েও সবুজ পেলেন বেগম খালেদা জিয়া। আবেদন করার ৪ দিনের মাথায় অাজ সবুজ পাসপোর্ট হাতে পেয়েছেন তিনি। মঙ্গলবার বিএনপির মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবীর খান এ তথ্য নিশ্চিত করেন।
সোমবার পাসপোর্ট অফিসে গিয়ে এ পাসপোর্ট গ্রহণ করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম এবং বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী মাহবুব আল আমিন ডিউক। এর আগে প্রধানমন্ত্রী ও বিরোধী দল নেতার মর্যাদা পাওয়া খালেদা জিয়া এতদিন লাল পাসপোর্ট ব্যবহার করে আসছিলেন। কিন্তু ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নেয়ায় বিরোধী দল নেতার মর্যাদা হারান তিনি। এতে বাতিল হয়ে তার লাল পাসপোর্ট। 
এ পরিস্থিতিতে তার জন্য প্রয়োজন হয় সবুজ পাসপোর্টের। গত বৃহস্পতিবার হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে আগারগাঁও পাসপোর্ট অফিসে হাজির হন বেগম খালেদা জিয়া। এ সময় সাধারণ নাগরিকের মতো সবুজ পাসপোর্টের আবেদন করেন তিনি। সাবেক প্রধানমন্ত্রী ও একটি দলের প্রধান হয়েও সবুজ পেলেন বেগম খালেদা জিয়া। আবেদন করার ৪ দিনের মাথায় অাজ সবুজ পাসপোর্ট হাতে পেয়েছেন তিনি।
মঙ্গলবার বিএনপির মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবীর খান এ তথ্য নিশ্চিত করেন। সোমবার পাসপোর্ট অফিসে গিয়ে এ পাসপোর্ট গ্রহণ করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক আইজিপি আব্দুল কাইয়ুম এবং বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী মাহবুব আল আমিন ডিউক।