এসএসসি ও দাখিল উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সিলেট মহানগর জামায়াতের অভিনন্দন

অদ্য প্রকাশিত ২০১৪ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর নেতৃবৃন্দ। এক যৌথ বিবৃতিতে কৃতি শিক্ষার্থীদের আন্তরিক মোবারকবাদ ও প্রানঢালা অভিনন্দন জানিয়ে নগর জামায়াত নেতৃবৃন্দ বলেন, এসএসসি ও দাখিল পরীক্ষায় অর্জিত কৃতিত্বপূর্ণ ফলাফলের ধারাবাহিকতা শিক্ষা জীবনের পরবর্তী পদে বজায় রাখতে হবে। দেশ ও জাতির মঙ্গল ও সমৃদ্ধির পথে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলার জন্য কৃতি শিক্ষার্থীদের মেধার পাশাপাশি নৈতিকতার দিকেও সাফল্যের স্বাক্ষর রাখতে হবে।
গতকাল শনিবার সিলেট মহানগর জামায়াত প্রেরিত বিবৃতিতে অভিনন্দন জানান জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও সেক্রেটারী মো: ফখরুল ইসলাম প্রমূখ।
জামায়াত নেতৃবৃন্দ- জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্যের উজ্জ্বল স্বাক্ষর রচনা করতে কৃতি শিক্ষার্থীদের সুস্থতা, দীর্ঘায়ু ও সর্বাঙ্গিন মঙ্গল কামনা করেন। অপরদিকে যারা উত্তীর্ণ হতে পারেনি তাদের কে হতাশ না হয়ে আরো কঠোর অনুশীলনের মাধ্যমে পরবর্তীতে কাঙ্খিত ফলাফল অর্জনের যোগ্য হিসেবে গড়ে তোলার প্রস্তুতি গ্রহনের জন্য তাদের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি