ক্যান্সারে মারা যাওয়া এমসি কলেজের ছাত্রী’র স্মরনে শোক সভা

received_m_mid_1399893966507_ba27e0e693eff37019_8মরণব্যাধী ক্যান্সারে অকালে ঝরে যাওয়া এমসি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স ফাইনাল পরীক্ষার্থী কাজী ইফ্ফাত সুলতানার স্মরণে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ আয়োজিত এই সভার সভাপত্বি করেন বিভাগীয় প্রধান কাজী আতাউর রহমান। রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক মোহাম্মদ জামাল আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখন সহযোগী অধ্যাপক কেএম আলমগীর ও মাহমুদা কবির, প্রভাষক হালিমা খানম ও এনামুল হক চৌধুরী প্রমুখ। এসময় তার সহপাঠি আবুতাহের মোহাম্মদ ইয়াহইয়া, আল আমিন, মুহিবুর রহমান সুমন, বিশ্বপা ভট্টাচার্য, তাহমিনা ও মোহেনা কলেজ জীবনের স্মৃতিচারণ করেন।
সভাপতির বক্তব্যে কাজী আতাউর রহমান বলেন, ইফ্ফাত সুলতানার মৃত্যুতে একজন মেধাবীকে হারিয়েছে এমসি কলেজ। দীর্ষ লেখাপড়া শেষে যখন তার পরিবার ও দেশকে কিছু দেয়ার সময় এসেছিল তখনই তার মৃত্যু সত্যি মেনে নেয়া সঠিন। এসময় তিনি স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়ার জন্য সকল শিক্ষার্থীদের পরামর্শ দেন।
দীর্ষদিন ক্যান্সারের সাথে লড়ে গত ১মে সুমানগঞ্জের জাউয়াবাজারে নিজ বাড়িতে মারা যান এমসি কলেজের ছাত্রী ইফ্ফাত সুলতানা। দেশ বিদেশে নানা চিকিৎসা করিয়েও পরিবার তাকে বাঁচাতে পারেনি। দুই ভাই ও পাঁচ বোনের মধ্যে সে ছিল সবার ছোট। তাদের বাবা মা অনেক আগে মৃত্যুবরণ করেন। বিজ্ঞপ্তি