মহানগর শিবির নেতা জাবালের গ্রেফতার নিয়ে পুলিশের লুকোচুরি

SMP-Special-Teamসুরমা টাইমস ডেস্কঃ সিলেট মহানগর শিবির নেতা শামসুর রহমান জাবালকে আটকে উদ্বেগ প্রকাশ করেছে সংগঠন ও তার পরিবার। তারা বলছেন রাত আড়াইটার দিকে তার আত্মীয়ের বাসা থেকে কোতয়ালী থানা তাকে আটক করলেও এখন অস্বীকার করছে।
এ ব্যাপারে কোতয়ালী থানা পুলিশের ওসি আসাদুজ্জামান দুপুর সাড়ে ১১ টার দিকে ফোনালাপে আমাদের সিলেটকে জানান, এখনই কিছু বলা যাচ্ছে না। আমাদের কিছু কাজ বাকি আছে বিকেলে যোগাযোগ করার কথা বলেন।
পুলিশ গ্রেফতার করেছে কি না এমন প্রশ্নে ওসি ইতস্ততবোধ প্রকাশ করে বলেন, যাচাই বাছাই চলছে, গ্রেফতারের বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। এদিকে বুধবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট মহানগর, জেলা ও শাহজালাল বিশ্ববিদ্যালয় শাখা শিবিরের পক্ষ থেকে শামসুর রহমান জাবালকে আটকের নিন্দা জানিয়েছেন। বিবৃতিতে তারা অভিযোগ করেছেন পুলিশ বুধবার রাত আড়াইটার দিকে তাকে আটক করে এসময় তার ব্যবহৃত দুটি মোবাইল সেট, তার বোনের মোবাইল সেট, তার ভাগনার-ভাগনীর ২টি মোবাইল সেট, লেপটপ, বাসায় খরচের জন্যে রাখা নগদ ২৮ হাজার টাকাসহ প্রায় দুই লক্ষ টাকার মালামাল লুট করে পুলিশ। তার পরিবারের সদস্যরা তার সন্ধান চেয়ে বিভিন্ন মানবাধিকার ও প্রশাসন ও সাংবাদিকের দ্বারস্থ হয়ে সহযোগিতা কামনা করছে।