নবীগঞ্জ রাগিব-রাবেয়া স্কুলের শিক্ষিকা ও দাতা সদস্যর বিরুদ্ধে মামলা প্রত্যাহার করতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান ও প্রতিবাদ সভা অনুষ্টিত

উত্তম কুমার পাল হিমেলঃ নবীগঞ্জ উপজেলার পানিউমদা রাগিব-রাবেয়া স্কুল এন্ড কলেজের দাতা সদস্য ইউপি চেয়ারম্যান ইজাজুর রহমান ও তার ভাগনী ঐ স্কুলের শিক্ষিকা নিলুফার ইয়াসমিনের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে রাগিব-রাবেয়া স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীর গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করে। স্মারকলিপিতে তারা অবিলম্ভে তাদের উপর থেকে মিত্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানায়।

একই দাবীতে গত বুধবার সন্ধ্যায় নবীগঞ্জের পানিউমদা বাজারে এক সভা অনুষ্টিত হয়। পানিউমদা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আনিস মিয়ার সভাপতিত্বেেেত বক্তব্য রাখেন চুনু মাষ্টার,মেম্বার আরজদ আলী,মেম্বার মনসুর,মেম্বার ফজল মিয়া মেম্বার কালা মিয়া,মেম্বার আসমাউল হোসেন,ফিরোজ আলী,মুহিত মিয়া,শাহ দরজ,অনু আহমদ,প্রভাষক আনোয়ার হোসেন প্রমূখ। বক্তারা এ সময় আগামী ২৪ ঘন্টার মধ্যে তাদেও উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আরো তীব্র আন্দোলনের ঘোষনা দিলে নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আশরাফ আলী,মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,১০ নং দেবপাড়া ইউনিয়ন পলিষদের চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী নেতৃবৃন্দ ঘটনাটি নিস্পত্তির আশ্বাস প্রদান করেন।