খেলা সুস্থ্য সংস্কৃতি বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রাখে : কানাইঘাটে ফুটবল টুর্নামেন্টে বক্তারা

Kanaighat Sports Photo-7-5-14খেলা সুস্থ্য সংস্কৃতি বিকাশে ও অপসংস্কৃতি প্রতিরোধে গুরুত্বপূর্ণ অবদান রাখে। শহর থেকে দূরে প্রত্যন্ত অঞ্চলে খেলা স্থানীয়, জাতীয় পরিমন্ডলে খেলোয়াড় তৈরীতে কার্যকর ভূমিকা রাখে। ফুটবলা খেলা একটি ঐতিহ্যবাহী খেলা। এটাকে ধরে রাখতে হলে বিভিন্ন স্থানে প্রতিযোগিতার আয়োজন করতে হবে। আর প্রতিযোগিতার মাধ্যমে ভালো খেলোয়াড় তৈরী হওয়া সম্ভব।
গত মঙ্গলবার বিকেলে কানাইঘাট উপজেলার বোরহান উদ্দিন বাজারস্থ প্রথম বয়েজ লামা ঝিঙ্গাবাড়ী মিডিয়ামবার ফুটবল টুর্নামেন্ট ২০১৪ ফাইনাল খেলা শেষে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। বিশিষ্ট মুরব্বী ও টুর্নামেন্ট কমিটির সভাপতি মতছিন আলীর সভাপতিত্বে ও টুর্নামেন্ট কমিটির সেক্রেটারী এমাদুর রহমানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ৮ নং ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ সচিব ইয়াহিয়া সিদ্দিক, সাপ্তাহিক অপূর্ব সিলেট ও অপূর্ব সিলেট ২৪ ডটকম সম্পাদক তাওহীদুল ইসলাম, ইউপি সদস্য আলাউদ্দিন, প্রবাসী আব্দুর রব, হাজী মাহমুদ আলী, আহমদ আলী, আব্দুল হান্নান।
উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি জয়নাল উদ্দিন, গিয়াস উদ্দিন, লুৎফুর রহমান, হেলাল উদ্দিন, আব্দুল হালিম, এবাদুর রহমান, সাজ্জাদুর রহমান, ফয়ছল, ছানিয়াত, ফয়জুল আমীন, ফুজায়েল আহমদ প্রমুখ।
ধারাভাষ্যে ছিলেন মোঃ ইলিয়াছ। তুমুল উত্তেজনাপূর্ণ খেলায় ১-০ গোলে শাপলা তরুণ স্পোর্টিং ক্লাব লামা ঝিঙ্গাবাড়ী-ব্রাদার্স স্পোর্টিং ক্লাব নিজ ঝিঙ্গাবাড়ীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ মোঃ আকাশ, ম্যান অব দ্য টুর্নামেন্ট জাহাঙ্গীর আলম নির্বাচিত হন। খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। বিজ্ঞপ্তি