সঠিক বাস্তবসম্মত ও মানসম্পন্ন শিক্ষা চলার পথের পাথেয়

নবীগঞ্জে আউশকান্দি আর,পি স্কুলে শেভরণ শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে এম,এ মুনিম চৌধুরী

Aushkandi-RP-Schoolপ্রেস বিজ্ঞপ্তিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় আউশকান্দি আর,পি স্কুল ও কলেজে শেভরণ শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য এম,এ মুনিম চৌধুরী বলেন, সঠিক, বাস্তবসম্মত ও মানসম্পন্ন শিক্ষা আমাদেও জীবনে চলার পথের পাথেয়।
শেভরণ শিক্ষা কর্মসূচীর আওতায় বাংলাদেশ ডেভেলপমেন্ট সার্ভিস সেন্টার (বিডিএসসি) আউশকান্দি আর,পি স্কুল ও কলেজে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গত রোববার বিকেলে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন শেভরণ বাংলাদেশ-এর ম্যানেজার (ফিল্ড কমিউনিটি এনগেজমেন্ট) মলয় কুমার সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব সুহল আমিন প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক লুৎফর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী অধ্যাঃ ইকবাল বাহার তালুকদার। আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য শফিউল আলম হেলাল, গিয়াস উদ্দীন, শিবু রাণী, শিক্ষক প্রতিনিধি শাহিন আখতার প্রমুখ।
শেভরণ বাংলাদেশ-এর অর্থায়নে আউশকান্দি আর,পি স্কুল ও কলেজে ৫০ জন শিক্ষার্থীর হাতে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ তিন হাজার টাকা এবং শিক্ষা উপকরণ হিসেবে ১২টি খাতা, ২০টি কলম, ৬টি পেন্সিল, চারটি রাবার ও পেন্সিল কার্টার, একটি ব্যাগ, ছাতা, জ্যামিতি বক্স ও স্কেল শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।