ওসমানীনগরে প্রবাসির বাড়িতে ডাকাতি : নগদসহ ১০ লক্ষ টাকার মালামাল লুট

ফাইল ফটো
ফাইল ফটো

বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জ উপজেলার ওসমানীনগরে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতে ওসমানীনগর থানার উছমানপুর ইউপির মুমিনপুর গ্রামের প্রবাসি ইছহাক মিয়ার বাড়িতে ঘটনাটি ঘটে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোনসেটসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতরা গৃহকর্তা সাগর মিয়াকে মারধর করে আহত করে। তবে পুলিশ জানিয়েছে ডাকাতি নয় চুরির ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও প্রবাসির পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে ঝড়ের সময় আইনের লোক পরিচয় দিয়ে দরজায় ডাক দিলে দরাজ খুলে দেন গৃহকর্তা সাগর মিয়। এসময় সময় ১০/১২ জনের ডাকাতদল ঘরে প্রবেশ করে সাবাইকে অস্ত্রের মুখে জিম্মি রেখে ১৬ ভরি স্বর্ণালংকার, নগদ ৯০ হাজার টাকা ও মোবাইল ফোন সেটসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের হামলায় প্রবাসির ভাই সাগর মিয়া আহত হন। খবর পেয়ে গতকাল শনিবার সকালে ওসমানীনগর থানার ওসি জুবের আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
প্রবাসীর বোন হেলেনা বেগম বলেন, আইনের লোক পরিচয় দিয়ে দরজায় ডাকতে থাকলে দরজা খুলার পর ডাকাতরা ঘুরে ঢোকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ ১০লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ওসমানীনগর থানার ওসি জুবের আহমদ বলেন, ঘটনাটি ডাকাতি নয় সিঁদেল চুরির ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।