সিলেট নগর জামায়াতের উদ্যোগে কেন্দ্র ঘোষিত দোয়া মাহফিল

মাওলানা নিজামী ও আল্লামা সাঈদী সহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি ও দীর্ঘায়ু কামনা

Sylhet City Jamat Photo - 02-05-14জামায়াতের কেন্দ্র ঘোষিত দোয়া দিবস উপলক্ষে জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামী ও নায়েবে আমীর আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী সহ নেতৃবৃন্দের মুক্তি কামনায় সিলেট নগর জামায়াতের উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমআ নগরীতে বিপুল সংখ্যক নেতাকর্মীদের অংশগ্রহণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে মিথ্যা মামলায় কারান্তরীন জাতীয় নেতৃবৃন্দের মুক্তি-দীর্ঘায়ু এবং সারাদেশে নিহত নেতাকর্মীদের শাহাদাৎ কবুলের কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের এর সভাপতিত্বে ও মহানগর সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, মহানগর আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন নাদের, প্রচার সম্পাদক নুরুল ইসলাম বাবুল প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মুহাদ্দিস মাওলানা আব্দুর রহমান।
দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেন, সরকার দেশ থেকে ইসলাম ও ইসলামী নেতৃত্ব নির্মূল করতেই জামায়াত নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করছে। জামায়াতের সংগ্রামী আমীর বিগত ৪ দলীয় জোট সরকারের সাবেক সফল শিল্পমন্ত্রী বিশ্ব ইসলামী আন্দোলনের নেতা মাওলানা মতিউর রহমান নিজামী এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন ও সাবেক সফল পার্লামেন্টারিয়ান আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী সহ জাতীয় নেতৃবৃন্দকে নিয়ে সকল ষড়যন্ত্র বন্ধ করুন। কুরআনের খাদেম আল্লামা সাঈদীকে যে ২টি মামলায় মৃত্যুদন্ড দেয়া হয়েছে তা শুরু থেকে শেষ পর্যন্ত খুবই বিতর্কিত। আল্লামা সাঈদীকে নির্দোষ প্রমাণে যথেষ্ট তথ্য-উপাত্ত আদালতে উপস্থাপন করা হলেও আদালত তা আমলে না নিয়ে সরকারের এজেন্ডা বাস্তবায়ন করে তাকে হত্যার ষড়যন্ত্র করছেন। রাষ্ট্রের সকল সেক্টরে সরকারের নগ্ন হস্তক্ষেপ থেকে বিচার বিভাগও রেহাই পায়নি। সরকারের বিভিন্ন ব্যক্তিবর্গ আগাম বক্তব্য দিয়ে গোটা বিচারকে প্রশ্নবিদ্ধ করেছেন। এই বিচারে জামায়াত নেতাকে মৃত্যুদন্ডের মত রায় দেয়া হলেও দেশপ্রেমিক জনতা বরদাশত করবে না। অবিলম্বে বিচারের নামে নিরীহ নেতৃবৃন্দকে হত্যার রাজনীতি বন্ধ করে জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিন। দেশব্যাপী নিরীহ নেতাকর্মীদের হত্যা, খুন, গুম ও কারা নির্যাতন করে ইসলামী আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না। সকল বাধা অতিক্রম করে এদেশে ইসলামী আন্দোলন তার অগ্রযাত্রা অব্যাহত রাখবেই ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি