টিলাগড়ে সন্ত্রাসী হামলার ঘটনায় নিপুসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা

Hiron Mahmud Nipuসুরমা টাইমস রিপোর্টঃ সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষ গ্রুপের কর্মীর উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপুসহ ১৬ জনকে আসামী করে ছাত্রলীগ কর্মী নিরেশ তালুকদার শাহপরাণ থানায় এ মামলা দায়ের করেছেন।
মামলার অন্যান্য আসামীরা হলেন- ছাত্রলীগের সাইফুর রহমান, সঞ্জয় চৌধুরী, দেলোয়ার হোসেন, গোলাম হাসান চৌধুরী সাজন, মিটু তালুকদার, মানিক মিয়া, নাজমুল ইসলাম, ছয়েফ, মুহিব, সৌরভ দাশ, প্রিতম, এস আর রুমেল, ওলি উল্লাহ বদরুল, শান্ত, শাহ মোজাম্মেল হক। এর সবাই ছাত্রলীগ হিরণ মাহমুদ নিপু গ্রুপের নেতাকর্মী। মঙ্গলবার রাতে শাহপরাণ থানায় এ মামলা দায়ের করা হয়।
প্রসঙ্গত, সোমবার ক্যাম্পাসে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের অব্যাহতিপ্রাপ্ত পঙ্কজ গ্রুপের কর্মী ও এমসি কলেজের ইতিহাস বিভাগের ৩য় বর্ষের ছাত্র ছদরুল ইসলামকে ছুরিকাঘাত করে হিরন মাহমুদ নিপু গ্রুপের নেতাকর্মীরা। এসময় তারা ছদরুলর সাথে থাকা পদার্থ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র ও ছাত্রলীগ কর্মী নিরেশ তালুকদারকেও মারধর করে আহত করে। গুরুতর আহত ছদরুল ইসলামকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ছুরিকাঘাতে তার ফুসফুস ক্ষতিগ্রস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সোমবার সন্ধ্যায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে প্রেরণ করা হয়। ছদরুল এখনো ওই হাসপাতালে চিকিৎসাধীন।