রিকাবীবাজারে ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষে আহত ৪

chhatroleageসুরমা টাইমস রিপোর্টঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেট নগরীর রিকাবীবাজার এলাকায় ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ছাত্রলীগের তিনকর্মীসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার বেলা ২টার দিকে কবি নজরুল অডিটোরিয়ামের সামনে এ ঘটনা ঘটে।
আহত ছাত্রলীগকর্মীরা হলেন- মদন মোহন কলেজের ছাত্র হিমেল আহমদ (২৪), রিকাবীবাজারে বাসিন্দা সেলিম মিয়ার ছেলে মামুন আহমদ (২৩) ও কাউছার মিয়ার ছেলে রাসেল (২১)। আহত অন্য একজনের পরিচয় জানা যায়নি।
জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিলেট নগরীর রিকাবীবাজরস্থ কবি নজরুল ইসলাম অডিটোরিয়ামের সামনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রলীগের সভাপতি সাগর গ্রুপ ও মদন মোহন কলেজ ছাত্রলীগের পারভেজ গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা হিমেল আহমদ, মামুন আহমদ ও কাউছার আহমদ নামের তিনজন আহত হন। এছাড়া আরেক পথচারী যুবক আহত হন। তার নাম পরিচয় জানা যায়নি। পরে তাদেরকে সিলেট এমএজি ওসামানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি সোহেল আহমদ বলেন, ‘আমি শুনেছি মদন মোহন কলেজে ক্যাম্পাসে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন তিনজন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’