রোমে চ্যানেল আই কমিউনিটি এ্যাওয়ার্ড ২০১৪ প্রদান

rom i onusthan picনাজমুল হোসেন,ইতালি প্রতিনিধিঃ ইতালির রোমে চ্যানেল আই কমিউনিটি এ্যাওয়ার্ড ২০১৪ প্রদান করা হয়েছে। ২৭ এপ্রিল রবিবার স্থানীয় একটি হলরুমে আয়োজিত রোমের বিভিন্ন পর্যায়ের কমিউনিটির বিভিন্ন ক্যটাগরিতে বিশেষ অবদানের জন্য এই এ্যাওয়ার্ড দেওয়া হয়। ইতালির চ্যানেল আই ব্যুরো চীফ হাবিবুর রহমান চুন্নু সার্বিক তত্ত্বাবধানে এ্যাওয়ার্ড অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে এ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে এ্যাওয়ার্ড তুলে দেন ইতালীতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শাহদাৎ হোসেন ও চ্যানেল আই ইউরোপের ব্যবস্থাপনা পরিচালক রেজা আহমেদ ফয়সাল চৌধুরী সোয়েব। এ্যাওয়ার্ড প্রদানের মাঝে মাঝে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে আগত অতিথিদের মনোরঞ্জন করে ইতালির বিভিন্ন শিল্পীবৃন্দ।

কমিউনিটির বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রাপ্তরা হলেন – সেরা সংগঠন হিসাবে বাংলাদেশ সমিতি, ইতালি সফল ব্যবসায়ী হিসাবে মোঃ লকিয়ত উল্লাহ, মোঃ ইদ্রিস ফরাজী, মোঃ জাহাঙ্গীর ফরাজী, নজরুল ইসলাম মাঝি, আজীবন সম্মাননা হিসাবে মোঃ লুৎফর রহমান; সাংবাদিকতা হিসাবে ইলেকট্রনিক্স মিডিয়ার এটিএন বাংলার হাসান মাহমুদ, সাংবাদিকতা-প্রিন্ট মিডিয়া হিসাবে ইল ধূমকেতু, সঙ্গীত শিল্পী হিসাবে আমিন খান, নৃত্য শিল্পী হিসাবে মাধবী ও করবি ,সাহিত্য হিসাবে মুজিবুর রহমান,ইতালি মহিলা সমিতি রোম,ইতালির বিভিন্ন শহরের রেদোয়ান আমিন, আরেচ্ছো। আব্দুল কাদের, বারী। সবুজ বাংলা সমাজ কল্যাণ সংঘ,পাদুবা। ভেনিস বাংলা স্কুল, ভেনিস.রোমা ওয়েস্ট,রোম।বাংকার সমিতি,রোম। অঙ্কুর,রোম।সোহেল,নাপলি।
চ্যানেল আই কমিউনিটি এ্যাওর্য়াড ২০১৪ প্রত্যেক অভিভাবক, সহযোগী কর্মকর্তা সর্বোপরি এ সম্মানের প্রাপ্তি প্রত্যেক অঙ্কুরের (বেড়ে ওঠা শিশুদের) অঙ্কুরের কর্মকর্তারা ধন্যবাদ জানিয়ে বলেন ,আমরা চ্যানেল আই’কে যারা আমাদের সম্মান করে সম্মানিত করল দেশের বাইরে বেড়ে ওঠা প্রজন্মকে।
চ্যানেল আই কমিউনিটি এ্যাওয়ার্ড ২০১৪ অনুষ্ঠানে ইতালির রোমের রাজনৈতিক, সামাজিক ,সাংস্কৃতিক ,ব্যবসায় ছাড়াও ইতালির বিভিন্ন শহরের প্রচুর প্রবাসী নেতৃবৃন্দ উপস্থিত থেকে এই এ্যাওয়ার্ড অনুষ্ঠান উপভোগ করেন এবং আয়োজকদের ধন্যবাদ জানান।